ছেলের এনগেজমেন্ট পার্টিতে নিতা আম্বানির নাচ দেখুন ভিডিও

0
584

ছোটবেলার বান্ধবী শ্লোক মেহতার সঙ্গে বৃহস্পতিবার বাগদান সারেন আকাশ আম্বানি । আম্বানিদের মুম্বইয়ের ম্যানসন আন্টিলাতেই বসে বাগদান পর্বের অনুষ্ঠানের আসর । আকাশ এবং শ্লোকের বাগদানের আগে শুরু হয় প্রি এনগেজমেন্ট পার্টি । যেখানে হাজির ছিলেন শাহরুখ, প্রিয়াঙ্কা চোপড়া সহ বলিউডের তাবড় সেলিব্রিটিরা । আকাশ-শ্লোকের বাগদান অনুষ্ঠানে এক্কেবারে অন্যরকম মুডে দেখা যায় নিতা আম্বানিকে । এদিকে চলতি বছরের মার্চে শ্লোক মেহতাকে বিয়ের প্রস্তাব দেন আকাশ আম্বানি । গোয়াতেও বসে আম্বানিদের চোখ ঝলসানো পার্টি । বৃহস্পতিবার বাগদান পর্ব সারার পর ডিসেম্বরে বসবে আকাশ-শ্লোকের বিয়ের আসর । জিও কর্ণধরের স্ত্রী যখন গানের সুরে তাল মিলিয়ে কোমর দোলান, তখন ছানাবড়া হয়ে যায় সবার চোখ । ওই অনুষ্ঠানে নিতা আম্বানির গ্ল্যামার হার মানাবে যে কোনও বলিউড সেলেবকে ।

 

 

এবিষয়ে অন‍্যান‍্য খবর, বিরাট-অনুষ্কা, সোনম-আনন্দের পর আরও একটা বিগ বাজেটের বিয়ে ৷ এবার পালা মুকেশ আম্বানির ছেলে আকাশের ৷ বিশ্বের অন্যতম ধনী ব্যক্তির ছেলে আকাশ জুটি বাঁধছেন শ্লোকার সঙ্গে ৷ মুম্বইতে তাঁদের প্রি-এনগেজমেন্টের জমকালো অনুষ্ঠান ৷ বলিউডের কে ছিলেন না সেই পার্টিতে ? দেখা গেল বলিউডের লাভ বার্ডস প্রিয়াঙ্কা-নিককেও ।

 

সেই ছোট থেকেই আকাশ আম্বানি ও শ্লোকার বন্ধুত্ব ৷ মুম্বইতে একসঙ্গে পড়াশোনা করেছেন দু’জনে ৷ সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে ৷ চলতি বছর মার্চে আনুষ্ঠানিকভাবে আম্বানি পরিবার বিয়ের কথা জানায়৷ হয়ে যায় আংটি বদলও ৷ গোয়ায় আংটি বদলের অনুষ্ঠানে যদিও পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ছাড়া আর কাউকে দেখা যায়নি৷ কিন্তু এ তো আর যে সে মানুষের বিয়ে নয় ! বিশ্বের অন্যতম ধনী ব্যক্তির ছেলে বলে কথা ৷ তাই অনাড়ম্বরে এনগেজমেন্ট হয়ে যাবে, আর কেউ টের পাবে না, তা হয় না৷ বৃহস্পতিবার রাতে মুম্বইতে বসে গ্র্যান্ড প্রি-এনগেজমেন্ট পার্টি৷ আবু জানি সন্দীপ খোসলার ডিজাইন করা গোলাপি লেহেঙ্গায় সেজে ওঠেন শ্লোকা ।

আম্বানির মুম্বইয়ের বাড়ি অ্যান্টিলিয়ার এনগেজমেন্ট পার্টিতে যেন বলিউডের চাঁদের হাট বসেছিল ৷ একঝাঁক তারকার আনাগোনা ছিল ওই পার্টিতে ৷ গৌরীকে নিয়ে পার্টিতে হাজির ছিলেন কিং খান ৷ তেমনই ছিলেন আলিয়া ভাট ।

দেখা মিলেছে করণ জোহরের ৷ শ্লোকা-আকাশের প্রি-এনগেজমেন্ট পার্টিতে এক ফ্রেমে দেখা গিয়েছে রণবীর সিং ও অয়ন মুখোপাধ্যায়কে৷ স্ত্রী অঞ্জলিকে সঙ্গে নিয়ে শ্লোকা-আকাশের প্রি-এনগেজমেন্ট পার্টিতে ছিলেন শচীনও ৷ পার্টিতে উপস্থিত সকলকে ছবি ক্লিক করতে ভোলেননি শ্লোকা ৷ ননদ ইশার সঙ্গে এক ফ্রেমে দেখা গিয়েছে তাঁকে ।

বলিউডে এখনও আলোচনার শীর্ষে প্রিয়াঙ্কা-নিক ৷ প্রি-এনগেজমেন্ট পার্টিতে সবার নজর কেড়ে নেন লাভ বার্ডস ৷ লাল শাড়িতে মোহময়ী রূপে মার্কিনি বয়ফ্রেন্ড জোনাসের হাত ধরে পার্টিতে আসেন ‘দেশি গার্ল’ ।

দেখুন ভিডিও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here