বয়স বাড়ার সাথে সাথে আরও হট হয়ে যাচ্ছেন বলিউডের এই নায়িকারা

0
2489

এটা বলা হয় যে, বয়স বাড়ার সাথে সাথেই মানুষের সৌন্দর্য কমতে শুরু করে। তবে বলিউড অভিনেত্রীদের ক্ষেত্রে এই কথাটি মোটেই প্রযোজ্য নয়, এইসব বলি অভিনেত্রীরা বয়স বাড়ার সাথে সাথে হয়েছেন আরও সুন্দরী এবং তাঁদের হটনেস আপনাকে পাগল করবে। এইসব বলিউড অভিনেত্রীদের কাছে বয়স যেন শুধুই একটা সংখ্যা মাত্র, বয়স কোনোভাবেই ছাপ ফেলতে পারেনি তাদের সৌন্দর্য্যে। বলিউডের অনেক অভিনেত্রী যাদের বয়স চল্লিশ পেরিয়ে গেছে কিন্তু তাদের দেখলে মনে হবে তাদের বয়স যেন ২৭-এই আটকে রয়েছে।

সুতরাং আজ আমরা এরকমই কয়েকজন বলিউড অভিনেত্রীর কথা বলব, যাদের বয়সের তুলনায় দেখে অনেক ছোটো মনে হয়।

১. ঐশ্বর্য্য রাই বচ্চন

বলিউডের সুন্দর অভিনেত্রী ঐশ্বরিয়া, যিনি ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জিতেছিলেন এবং সারা দেশে যার সৌন্দর্য্যের ভক্ত রয়েছেন অসংখ্য। আপনাদের জানিয়ে রাখি যে, ঐশ্বরিয়ার বয়স অনেক আগেই চল্লিশ পেরিয়েছে কিন্তু তাকে দেখে মনে হয় এখনও তিরিশ টপকাননি। ঐশ্বরিয়ার ৬ বছরের এক কন্যাসন্তানও রয়েছে, যার নাম আরাধ্যা।

২. টিস্কা চোপড়া

বলিউডের হট অভিনেত্রী টিস্কা চোপড়া তার কর্মজীবনে অনেকগুলি হিট ছবিতে অভিনয় করেছেন এবং মানুষও তাকে ও তার অভিনয়কে ভালোবাসে। জীবনের চুয়াল্লিশটা বসন্ত পার করা  টিস্কাকে আজও একই রকম সুন্দরী ও হট দেখতে লাগে।

৩. কাজল

বলিউডের অন্যতম সেরা নায়িকা কাজল, বলিউড অভিনেতা অজয় দেবগণের স্ত্রী। কাজল তার কেরিয়ারে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। কাজলের বোল্ড ফিগার আজও ভক্তদের মন ছুঁয়ে যায়। ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী সময়ের সাথে কতটা সুন্দরী হয়েছেন তা তার বলিউডের ছবি ‘দিলওয়ালে’ দেখলে ভালোরকম আন্দাজ পাওয়া যায়।

৪. শিল্পা শেট্টী

বলিউডের সবচেয়ে ফিট অভিনেত্রী হিসেবে বিবেচিত হন শিল্পা, সময়ের সাথে সাথে আরও বেশি হট এবং সুন্দরী হয়ে উঠছেন তিনি। আজও মানুষ তার বয়স জানলে অবাক হয়েছেন। শিল্পা তাঁর যোগব্যায়ামের কারণে খুব জনপ্রিয়। ৪২ বছর বয়সে এসেও শিল্পা দারুণ ফিট এবং সুন্দরী।

৫. আমিশা প্যাটেল

‘কাহো না প্যায়ার হে’র পর থেকেই অনেক ভক্তর মনে জায়গা করে নিয়েছেন আমিশা তার সৌন্দর্য্যের জন্য। ৪১ বছর বয়স হওয়ার পরেও তিনি এখনও যথেষ্ঠ হট এবং সুন্দরী। সোশ্যাল মিডিয়াতেও আমিশার ফ্যান ফলোয়িং প্রচুর রয়েছে।

৬. মালাইকা আরোড়া

বলিউড ছবিতে আইটেম সং-এ ডান্স করার জন্য এবং হট ফিগারের জন্য যথেষ্ঠ জনপ্রিয়তা অর্জন করেছেন মালাইকা। ৪৪ বছর বয়স হওয়া সত্ত্বেও তার সৌন্দর্যে এতটুকু ভাটা পড়েনি, তাকে দেখে মনে হয়ে বয়স খুব বেশি হলে ৩২ হয়েছে। এখনও যে কোনো আইটেম ডান্সের স্টেপ দিয়ে ঘায়েল করতে পারেন আপামোর দর্শকদের।

source