বলি অভিনেত্রীর স্না’নের ভি’ডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

0
747

এই সময়ের ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন উর্বশী রাউতেলা। তিনি যা করেন তাতেই তিনি হিট। হট ও সে’ক্সি হবার জন্য তার ফলোয়ার সংখ্যা দিনকে দিন বেড়েই চলেছে। নিত্য নতুন ছবি অথবা ভিডিও পোস্ট করে তিনি ভক্তদের মন জয় করে নিচ্ছেন। বলিউডে এখনো পর্যন্ত বেশি ফিল্ম না করলেও তিনি জনপ্রিয়তায় কারো অংশে কম নন। তা তিনি বারবার প্রমাণ করেছেন ইতিমধ্যে।

এবার ভিডিও পোস্ট করে ফের সীমাহীন উত্তাপ ছড়ালেন নিজের ইনস্টাগ্রামে। নতুন নতুন পোস্ট করে ভক্তদের সংখ্যা বাড়িয়েই চলেছেন। এবার নিজের গানের একটি ভিডিও শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রামে, সেই গানের ভিডিওটিতে তাকে স্নানের দৃশ্যে দেখা গিয়েছে।

View this post on Instagram

Sunshine is my favorite accessory. Close your eyes & imagine beach 🤣😂🌊. A virtual vacation will do for now ☀️ . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . #love #UrvashiRautela

A post shared by URVASHI RAUTELA 🇮🇳Actor🇮🇳 (@urvashirautela) on

তার অভিনীত ফিল্মের সুপার হিট গানের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী, ক্যাপশনে লিখেছেন ৬০০ মিলিয়ন বার দেখা হয়েছে গানটির ভিডিও। আপাতত তিনি দেশজুড়ে লক ডাউন হওয়ার কারণে বাড়িতেই বন্দি হয়ে আছেন, তবে তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করে তার উপস্হিতি টের পাইয়ে দিচ্ছেন। সে’ক্সি ফটো ও ভিডিও শুট করতে এই মুহূর্তে উর্বশীর জুড়ি মেলা ভার, আর কেউ তার ধারে কাছে ঘেঁষতে পারবেন না। এই বোল্ড লুকের ভিডিও পোস্ট করে তিনি ক্যাপশন দিয়েছেন অনেক অনেক ভালোবাসা।

দেখুন সেই ভিডিও –