স্যুইমিং পুলের জলে আগুন ধরালেন আমেরিকাতে আটকে পড়া বলি অভিনেত্রী সৌন্দর্য্য শর্মা

0
151

অভিনেত্রী সৌন্দর্য্য শর্মাকে হয়তো অনেকেই চেনেন না কারণ বলিউডে এখনও নিজের জায়গা পাকা করতে পারেননি এই উঠতি অভিনেত্রী। তবে নিজের স্টাইল দিয়ে সকলকেই ধরাশায়ী করে দিতে পারেন এক লহমায়।

বর্তমানে অভিনেত্রী সৌন্দর্য্য শর্মা কোভিড -১৯-এর মহা’মারীর কারণে লস অ্যাঞ্জেলেসে আটকা পড়েছেন, তাই প্রতিদিনের জিনিস সংগ্রহ করা তাঁর পক্ষে কম চ্যালেঞ্জ নয়। এক্ষেত্রে এই সময়টি তার জীবন বদলের মতো। এই সময়ে, তিনি ইনস্টাগ্রামে খুব সক্রিয় এবং ক্রমাগত তার ছবি ভক্তদের সাথে শেয়ার করে নিচ্ছেন। তিনি বলেছেন যে তিনি এই মুহূর্তে ভারতে ফিরে আসার কথাও ভাবেন না, কারণ অপেক্ষা কখনই শেষ হয় না।

তিনি জানিয়েছিলেন, ‘আমি এখানে লি স্ট্রাসবার্গ এবং নিউ ইয়র্ক ফিল্ম একাডেমিতে একটি অভিনয় কোর্সে অংশ নিতে এসেছি এবং মহা’মারীটি ঘোষণার দিন আমরা ইউনিভার্সাল স্টুডিওতে শুটিং করছিলাম। সেদিন থেকে সবকিছু পুরোপুরি বদলে গেছে।’

অভিনয়ের কথা বলতে গিয়ে সৌন্দর্যকে সম্প্রতি দেখা গেছে ‘রক্তাঞ্চল’ ওয়েব সিরিজে।

‘রক্তাঞ্চল’ ওয়েব সিরিজের গল্পটি আশির দশকের উত্তর প্রদেশের পূর্বাঞ্চল অবলম্বনে নির্মিত, যখন রাজ্যের উন্নয়ন কাজগুলি দরপত্রের মাধ্যমে বিতরণ করা হয়েছিল।

সৌন্দর্য সাঁতার কাটতে পছন্দ করেন এবং তিনি তাঁর বাড়িতে একটি নিজস্ব পুলে সাঁতার কাটেন।

তিনি বলেন, “আমাদের পুরো শরীরটি সাঁতারের সাথে ক্রিয়াতে লিপ্ত হয় – এটি আমাদের অস্থিসন্ধিতে ন্যূনতম প্রভাব সহ একটি আশ্চর্যজনক পূর্ণ শরীরের কসরত তৈরি করে।”

“এটি একটি দুর্দান্ত কার্ডিওভাসকুলার ওয়ার্কআউট এবং সাঁতার কাটলে আপনি যা ভাবেন তার চেয়ে বেশি ক্যালোরি পোড়ে। আমি সাধারণত আমার নিজের পুলের সাজসজ্জা ডিজাইন করি এবং আমি নিজের ফ্যাশন লাইনটিও শুরু করার পরিকল্পনা করছি”, তিনি বলেন।

কোভিড -১৯ এর কারণে, জিম সহ অনেক জায়গাগুলি বন্ধ থাকায় এটি একটি কঠিন সময় ছিল, তবে অভিনেত্রী এটির মাধ্যমে ইতিবাচক থাকতে পেরেছেন।

“আমি প্রতিদিন ১০ মাইল হাঁটি, মার্শাল আর্ট পড়তে এবং করতে সময় ব্যয় করি। এটি শরীরকে সতেজতা বোধ করে, শক্তি বাড়ায় এবং আমি এটির সাথে আরও আত্মবিশ্বাসী বোধ করি,” তিনি বলেছিলেন।

দেখে নিন অভিনেত্রীর আরও কিছু ছবি –

১.

২.

৩.

৪.

৫.

৬.

৭.

ছবি – অভিনেত্রীর ইনস্টাগ্রাম