জাহ্নবী কাপুর বা সারার থেকে হ’টনেসে কম নন পরিচালক অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া

0
816

পরিচালক অনুরাগ কাশ্যপ কন্যা আলিয়া বলি শহরের এক নতুন স্টারকিড, যিনি লাইমলাইট থেকে বেশিরভাগ সময়ই দূরে থাকেন। তবে অনেক সময় অনুরাগের বক্তব্যের কারণে অনুরাগকে ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয়েছে। শুধু অনুরাগই নয়, তাঁর মেয়ে আলিয়া কাশ্যপকেও অনেকবার ট্রোল করা হয়েছে।

আলিয়া তার ইনস্টাগ্রামের ছবিগুলির জন্য বিশেষ পরিচিতি পেয়েছে। আলিয়ার ছবি অনেক সময়ই ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে, তার বোল্ড লুকের জন্য। অন্যান্য স্টারকিডের মত আলিয়াও বড় হওয়ার সাথে সাথেই বি-টাউনের আলোচনার বিষয় হয়ে উঠেছে।

ইতিমধ্যেই ইনস্টাগ্রামে এক লাখ বিয়াল্লিশ হাজার ফলোয়ার রয়েছে আলিয়ার। আর হটনেসের কথা বলতে গেলে জাহ্নবী বা সারার থেকে কোনো অংশে কম নয় আলিয়া।

আলিয়া প্রথম লাইমলাইটে আসে ২০১৭ সালে যখন সে একটি মেয়েদের শিক্ষা নিয়ে তৈরি ডকুমেন্টারিত কাজ করে। ফ্যাশন ডিজাইনার ববিতা মালকানির ব্র্যান্ডের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসডরও এখন আলিয়া।

View this post on Instagram

Missing Goa sun ☀️ hate this depressing season

A post shared by Aaliyah Kashyap (@aaliyahkashyap) on

 

জাহ্নবী কাপুরের বোন খুশি কাপুরের সাথে বেশ ভালো বন্ধুত্ব রয়েছে আলিয়ার। প্রায়শই তাদের দুজনকে একসাথে দেখা যায় পার্টি করতে। ‘দ্য পিকক’ ম্যাগাজিনের কভার পেজেও আলান্না পান্ডে ও আহান পান্ডের সাথে আলিয়াকে দেখা গেছিল।

 

অনুরাগ কাশ্যপ তার মেয়ের খুব কাছের। তিনি প্রায়শই তার মেয়ের সাথে সময় কাটান। আলিয়ার মা হলের অনুরাগের প্রথম স্ত্রী আরতি বাজাজ, যিনি পেশাগতভাবে একজন ফিল্ম এডিটর।

ছবি – ইনস্টাগ্রাম