চা ভেবে কন্ডোমের বাক্স কিনে আনলেন ঠাকুমা, নাতনি ফেসবুকে জানালেন সেই গল্প

0
797

সুপার মার্কেটে বেড়াতে যাওয়ার জন্য চশমা ভুলে যাওয়াও এক ৭৬ বছর বয়সী মহিলা বিপাকের মুখোমুখি হয়ে পড়েছিলেন এবং দুর্ঘটনাক্রমে তার প্রিয় ব্র্যান্ডের টি-ব্যাগের পরিবর্তে কনডমের একটি বড় বক্স কিনেছিলেন। তবে এই হাস্যকর ব‍্যাপারটি প্রবীণ মহিলাকে ভাইরাল করে তুলেছে! এই মহিলা চা, রুটির মতো কিছু বেসিক মুদি জিনিসপত্র তুলতে র‍্যাকের কাছে গিয়েছিলেন, তবে তিনি বাড়িতে তার চশমা ভুলে গিয়েছিলেন বলে এই জিনিসগুলি বাছাই করার সময়, তিনি একটি ব্র্যান্ডের চায়ের বদলে ডিউরেক্স কনডমের একটি উজ্জ্বল লাল বাক্স ঘরে এনেছিলেন।

বাড়ি ফিরে তিনি তার ব‍োকামি বুঝতে পারলেন যখন তার স্বামী জন রিলি এই কন্ডোম শপিং দেখে হাসতে শুরু করলেন এবং তার নাতনি জেমা রিলি এই জিনিসগুলো দোকানে ফিরত দিয়ে আসতে বললেন।

দোকানের র‍্যাকে থরে থরে সাজানো ছিল কন্ডোমের বাক্স। তিনি টি-ব্যাগের বাক্স ভেবে ভুল করে কিনে ফেলেন ডিউরেক্স আল্ট্রা থিন কন্ডোমের বাক্স। স্ত্রীর কীর্তিতে রীতিমত বিপাকে পড়লেন স্বামী, এরপর নাতনিজেমা-ই সেই কন্ডোমের বাক্স দোকানে ফিরিয়ে পরিবর্তে চা কিনে আনেন। তিনি জানান, ”দোকানে গিয়ে রীতিমত অস্বস্তিতে পড়তে হয়েছিল! কিন্তু কী করব?’ ঠাকুমা অবশ্য এই বিষয়ে ‘কুল’, জানালেন, ”সাধারণত আমার স্বামীই বাজার করেন। কিন্তু ওর শরীরটা খারাপ ছিল, বাধ্য হয়েই আমি বাজার করতে গিয়েছিলাম। যা চোখের সামনে পেয়েছি তুলে নিয়েছি!”

এরপর নাতনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই হাস্যকর ঘটনার কথা জানিয়ে পোস্ট করেন! তারপরই নেট দুনিয়ায় ‘হিরো’ ঠাকুমা!