এবার ‘কামসূত্র’-এ অভিনয় করবেন সানি লিওন!

0
96

নীল ছবি থেকে দূরে সরে এসেছেন বহুদিন হল। এখন তিনি বলিউড অভিনেত্রী হিসাবে সু-প্রতিষ্ঠিত। পাশাপাশি নিশা, নোয়া  এবং আশের সিং ওয়েবারকে নিয়ে দিব্যি দিন কাটাচ্ছেন সানি ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। টানা বেশ কয়েক বছর ধরে ভারতে তার নামই সবচেয়ে বেশি গুগল সার্চ করা হয়। পাশের দেশ বাংলাদেশেও তাই। তার বিভিন্ন ভিডিও ক্লিপিংস, সাক্ষাৎকার স্মার্টফোন মারফৎ হাতে হাতে ঘুরতে থাকে। এরই মাঝে শোনা যাচ্ছে, একতা কাপুরের ‘কামসূত্র’তে দেখা যেতে চলেছে সানিকে।

প্রাচীন ভারতীয় পণ্ডিত মল্লনাগ বাৎস্যায়ন রচিত সংস্কৃত সাহিত্যের একটি প্রামাণ্য মানব যৌনাচার সংক্রান্ত গ্রন্থ ‘কামসূত্র’। এই গ্রন্থের একটি অংশের মূল বিষয় হল যৌনতা সংক্রান্ত ব্যবহারিক উপদেশ। এই ক্ষেত্রকে পরিচালক একতা কাপুর ওয়েব সিরিজে তুলে ধরতে চান। আর এখানে মূল চরিত্র হিসেবে বিতর্কিত পর্ণ তারকা ও বলিউড অভিনেত্রী সানি লিওনকে পছন্দ করেছেন তিনি।

একতা তার বন্ধু মহলে জানিয়েছেন, ‘কামসূত্র’ নিয়ে ওয়েব সিরিজ করলে তিনি সানিকে নিয়েই করবেন। একতা আর সানির ‘রাগিণী এমএমএস’ একসময় খুব জনপ্রিয় হয়। একতা সেই জনপ্রিয়তা ফিরিয়ে আনতে ‘কামসূত্র’ তৈরি করতে চান। ইতিমধ্যেই ওয়েব সিরিজের বিষয়বস্তু সম্পর্কে শুনে ফেলেছেন। সানি এই ওয়েব সিরিজে অভিনয় করার জন্য বেশকিছু শর্তে রাজিও হয়েছেন।

১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল পরিচালক মীরা নায়ারের ছবি ‘কামসূত্র: আ টেল অব লভ’৷ ছবিটি মুক্তি পেতেই গোটা বিশ্বে হইচই পড়ে গিয়েছিল। আশা করা যায় সানির লাস্য আর সম্মোহন একতা কপূরের ওয়েব সিরিজ ‘কামসূত্র’-কে গোটা বিশ্বে ছড়িয়ে দেবে। বিশ্বব্যাপী সানি তার অগণিত ভক্ত তৈরি করেছেন। তার প্রমাণ মেলে সানির প্রতিটি কাজ মুক্তি পাওয়ার পর। এবার সানির নতুন কাজটি ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও সমালোচকরা কীভাবে নিচ্ছেন তা দেখার অপেক্ষা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here