পাকিস্থানে একটানা ধ’র্ষণে প্রা’ন গেল বিড়াল ছানার

0
109

ন’রকী’য় অ’ত্যাচা’র পৈ’শাচি’ক ঘটনার সাক্ষী রাখল পাকিস্তান। ন’রকী’য় যন্ত্র’ণা সহ্য করেছিল বিড়াল ছানাটি। তার শরীরের ভিতরের বিভিন্ন অঙ্গ ছিঁ’ড়ে ফে’টে যায়। ছানাটির দেহ থেকে প্রচুর পরিমাণ র’ক্ত ও বী’র্য পাওয়া যায়। ঘটনাটি ঘটে পাকিস্তানের লাহোরে। সেখানে একটি বিড়াল ছানাকে গণধ’র্ষণ করা হল। ঘটনায় অ’ভিযু’ক্ত ১৫ বছরের এক কিশোর ও তার বন্ধুরা। পাকিস্তানের একটি পশু সুরক্ষা সংগঠন, JFK Animal Res’cue And She’lter পুরো ঘটনাটি ফেসবুকে বিস্তারিত পোস্ট করার পর ঘটনাটি খবরের আলোয় আসে।

 

জানা গিয়েছে, ওই কিশোরের বাবা-মা বিড়ালটিকে বাড়িতে নিয়ে এসেছিলেন। এরপরেই টানা ১ সপ্তাহ ধরে বন্ধুদের সঙ্গে মিলে বিড়ালটিকে গ’ণধ’র্ষণ করে ওই নাবালক। সেখান থেকেই তাকে উদ্ধার করে ওই মহিলা চিকিৎসক।

 

তিনি জানান, বিড়াল শাবকটি এতটাই যন্ত্র’ণা পেয়েছিল যে, সে হাঁটতে পারছিল না, খেতে পারছিল না, বসতে পারছিল না, শুতেও পারছিল না। মা’রাত্ম’ক ট্র’মার মধ্যে ছিল সে। শেষে সমস্ত কুকী’র্তি ফাঁস করে দেওয়ার ভয় দেখানো হলে, ওই নাবালক ধ’র্ষক সমস্ত কথা স্বীকার করে নেয়। এরপরেই ওই চিকিৎসক পশু সুরক্ষা সংগঠন, JFK Animal Res’cue And She’lter-এর পেসবুক পেজে গিয়ে গোটা ঘটনাটি বিস্তারিত লেখেন।

তিনি লেখেন, ‘‘এটা হল পাকিস্তান। আর এটাই হল পাকিস্তানের পুরুষরা। এরা এখন মহিলা আর শিশুদের পর পশুদেরও ধর্ষ’ণ করছে। কে এই ছোট্ট শাবকটিকে ন্যা’য় দেবে। যেখানে আমাদের নারী আর শিশুরাই ধ’র্ষিত হওযার পর কোনও বিচার পায় না।’’ উল্লেখ্য, এই প্রথম নয় পাকিস্তানে এর আগে এই ধরনের পশু ধ’র্ষণের ঘটনা একাধিকবার সামনে এসেছে। এবারও এই ঘটনায় হতচকিত গোটা বিশ্ব।

TRIGGER WARNING- Kitten Rape Just when i was already giving up on the world and was thinking it is a terrible place for…

Posted by JFK Animal Rescue And Shelter on Sunday, July 26, 2020

সংগৃহীত – যুগশঙ্খ