অফিস থেকে ফেরার পথে ৫ যুবক মিলে শারী’রিক নির্যা’তন করলো এক ব্যাক্তির

0
276
প্রতীকী ছবি

কাজ থেকে রাতে বাড়ি ফিরছিলেন বছর ৩৬ এর এক ব্যক্তি। ফেরার পথে নেমেছিলেন সিগা’রেট কিনতে। সেই জায়গাটি ছিল বেশ নির্জন সুনসান। সেখান থেকে তাঁকে পাঁচ জন মাদ’কাসক্ত অপ’হরণ করে। অপ’হরণ করে তাঁকে নিয়ে যাওয়া হয় গাছের পিছনে বেশ অন্ধকার জায়গায়। সেখানে পাঁচ মাদ’কাসক্ত তাঁকে মারধর করে ও যৌ’ন নির্যাতন চালায়। কিছুদিন আগে রাতে এই ঘটনা ঘটেছে ভারতের নবি মুম্বইয়ের ভাসিতে।

ভাসি পুলিশ জানিয়েছে, ৩৬ বছরের ওই যুবককে ৫ ব্যক্তি মিলে গণধ’র্ষণ করে। ক্ষ’ত বিক্ষ’ত অবস্থায় তাঁকে ফেলে পালায় তারা। গুরুতর আহ’ত অবস্থায় তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। পা’য়ুদ্বারে রক্ত পড়ছিল। একাধিক সার্জারি করতে হয়েছে ডাক্তারদের। ওই ব্যক্তির এক আত্মীয় এফআইআর করেছে।

প্রতীকী ছবি

পুলিশ বলেছেন, ‘‘ভারতীয় দ’ণ্ডবিধির ৩৭৭ ধারায় অভি’যুক্তদের বিরুদ্ধে মা’মলা দায়ের করা হয়েছে। আমরা ত’দন্ত শুরু করেছি। নির্যা’তিত ব্যক্তির বয়ান নিয়ে অপ’রাধীদের চিহ্নিত করার চেষ্টা করছি। আমরা অভি’যুক্তদের খোঁজ চালাচ্ছি।’’ তিনি আরও জানিয়েছেন, অভি’যুক্তদের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। ঘটনার সময় তাঁরা সকলে মাদ’কাসক্ত অবস্থায় ছিল। তাদের খোঁজ পেতে ওই এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন ওই পুলিশ অফিসার। আশা করছি খুব শীঘ্রই দো’ষীরা ধরা পড়বে।

সূত্র – আনন্দবাজার পত্রিকা