বাংলাদেশের সেরা ১০ সুন্দরী আবেদনময়ী নায়িকা!

0
151

হলিউড, বলিউডের সঙ্গে পাল্লা দিতে না পারলেও ঢাকাই সিনেমায় বেশ কয়েকজন নজরকাড়া সুন্দরীর আবির্ভাব ঘটেছে। এসব আবেদনময়ী অভিনেত্রীরা বড় পর্দায় কিংবা ছোট পর্দায় নিজেদের কাজ ও রূপের মাধুর্য দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছে। আজ আমরা পাঠকদের জানাবো বাংলাদেশের সবচেয়ে আবেদনময়ী ১০ সুন্দরী নায়িকা সম্পর্কে। তো চলুন জেনে নেওয়া যাক।

১) নুসরাত ফারিয়া –

সৌন্দর্যে সবার শীর্ষে আছেন চট্টগ্রামের মেয়ে নুসরাত ফারিয়া। বর্তমান সময়ের সেরা আবেদনময়ী অভিনেত্রীদের শীর্ষে রয়েছেন নুসরাত। নায়িকা হওয়ার আগে তিনি টিভি উপস্থাপিকা, রেডিও জকি ও বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। এখনও উপস্থাপনার সঙ্গে যুক্ত রয়েছে ভারত-বাংলাদেশ উভয় দেশেই সমান জনপ্রিয় এই অভিনেত্রী। ওপার বাংলার বেশ কয়েকজন শীর্ষ অভিনেতার সঙ্গে জুটি বেঁধে দারুণ অভিনয় করেছেন নুসরাত ফারিয়া।

২) জয়া আহসান –

চীর তরুণী ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান বড় পর্দায় বেছে বেছে কাজ করেন। এখন দুই বাংলাতেই দাপিয়ে কাজ করছেন অভিনেত্রী জয়া আহসান। বাংলাদেশ ও কলকাতা দুই জায়গাতেই সমান জনপ্রিয় তিনি। দিন দিন যেন জয়ার সৌন্দর্য বেড়েই চলেছে।

৩) মেহজাবিন চৌধুরী –

বর্তমান তরুণ প্রজন্মের ক্রেজ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তিনি মডেল হিসেবেও বেশ জনপ্রিয়। অভিনয়ে আসার আগে তিনি বিভিন্ন কোম্পানি ও ব্রান্ডের বিজ্ঞাপনে নিজেকে বেশ ভালোভাবেই উপস্থাপন করেছেন। লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগীতার মাধ্যমে তার মিডিয়া জগতে আসা। মেহজাবিনের সৌন্দর্য ও আবেদনময়ী চেহারা সহজেই দর্শকদের দৃষ্টি কাড়ে।

৪) বিদ্যা সিনহা মীম –

দেশের বর্তমান জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে প্রতিষ্ঠিত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। নজরকাড়া রূপ দিয়ে দর্শককের মন কেড়েছেন তিনি। এছাড়া দারুন সব বিজ্ঞাপন, টিভি নাটক ও সিনেমায় আভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন আবেদনময়ী এই নায়িকা।

৫) পরিমনি –

 

বর্তমানে ঢাকাই সিনেমার ব্যস্ত নায়িকা পরিমনি। ২০১২ সালে উচ্চ মাধ্যমিক শেষ করে অভিনয় জগতে পা রাখেন পরিমনি। এরপর একে একে বিভিন্ন ছবিতে অভিনয় করে দর্শকের মন কেড়েছেন। তাঁর রূপ ও সৌন্দর্য সহজেই মানুষকে আকৃষ্ট করে।

৬) মাহিয়া মাহি –

রাজশাহীর মেয়ে মাহিয়া মাহি চলচ্চিত্র জগতে পা রেখেই চারদিকে হৈ চৈ ফেলে দেন। ২০১২ সালে সিনেমায় অভিনয় শুরু করেন মাহিয়া মাহি। তার রূপ ও অভিনয় দক্ষতা দর্শকদের মন কেড়েছে। বর্তমানে বাংলা সিনেমা্র অন্যতম সেরা সুন্দরী মাহিযা মাহি।

৭) আনিকা কবির শখ –

দেশের অত্যন্ত সুন্দরী মডেল ও নায়িকা মুন্সিগঞ্জের মেয়ে আনিকা কবির শখ। তার বেশ কিছু বিজ্ঞাপন ও ছবি দর্শকের মন কেড়েছে। তাঁকে বর্তমান বাংলা সিনেমা জগতের অন্যতম সেরা সুন্দরী হিসেবে বিবেচনা করা হয়।

৮) আঁচল –

ঢালিউডের অন্যতম আলোচিত নায়িকা আঁচল। ২০১১ সালে ‘ভুল’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন সুন্দরী এই অভিনেত্রী। এখন পর্যন্ত বেশ কিছু দর্শকপ্রিয় ছবি উপহার দিয়েছেন আঁচল।

৯) শবনম বুবলী –

ঢালিউড কিং শাকিব খানের নায়িকা হিসেবে পরিচিত শবনম বুবলী ঢাকাই সিনেমার অন্যতম আলোচিত চরিত্র। সংবাদ পাঠিকা থেকে নায়িকা বনে যাওয়া নোয়াখালীর মেয়ে বুবলী শাকিব খানের সঙ্গে বেশ কয়েকটি ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন। তাঁর রূপ ও অভিনয় দর্শক মনে বেশ সাড়া ফেলেছে।

১০) পুজা চেরি রায় –

শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন খুলনার মেয়ে পুজা চেরি। পরবর্তীতে মডেল ও অভিনেত্রী হিসেবে বেশ সুনাম কুড়িয়েছেন বাংলা সিনেমার সবচেয়ে কম বয়সী এই নায়িকা। তাঁর অভিনীত পোড়ামন২ ও দহন চলচ্চিত্র দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। বর্তমানে তরুণ প্রজন্মের কাছে হার্টথ্রুব নায়িকা পুজা চেরি।