যেসব ভারতীয় সুন্দরীরা হলিউডে অভিনয় করে আগুন ধরিয়ে দিয়েছে

0
461

মল্লিকা শেরাওয়াত –

খোওয়াইস সিনেমায় ১৭ টি চুম্বন-দৃশ্য করে চমক দিয়েছিলেন। জ্যাকি চ্যান অভিনীত হলিউডের সিনেমা দ্য মিথ-এও অভিনয় করেছেন তিনি।

ফ্রেইদা পিন্টোর –

স্ল্যামডগ মিলিওনিয়ার সিনেমায় অভিনয় দিয়ে ক্যারিয়ার শুরু ফ্রেইদা পিন্টোর। তিনি বেশ কয়েকটি হলিউড সিনেমায় অভিনয় করেছেন।

ঐশ্বর্যা রাই বচ্চন –

পিঙ্ক প্যান্থার ২ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঐশ্বর্যা রাই বচ্চনের হলিউডে অভিষেক বিতর্কের বিষয় হয়ে ওঠে। এই সিনেমায় ভ্যাম্পের ভূমিকায় অভিনয় করেন তিনি। ঐশ্বর্যার অভিনয়ের প্রশংসার পঞ্চমুখ হলিউড অভিনেতা ব্র্যাড পিট। তিনি এই ভারতীয় সুন্দরীর সঙ্গে সিনেমায় কাজ করতে পারলে খুশি হবেন বলে মন্তব্য করেছেন।

লিসা রায় –

২০০১-এ কসুর সিনেমায় অভিনয় দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন লিসা রায়। হলিউডে তিনি পরিচিত মুখ। সিকিং ফিয়ার, দ্য ওয়ার্ল্ড আনসিন-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

টাবু –

বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীর অ্যাং লি-র সিনেমা লাইফ অফ পাই- তে অসামান্য অভিনয় নজর কেড়েছে।

প্রিয়ঙ্কা চোপড়া –

কোনও আন্তর্জাতিক প্রকল্পে কেবল ভূমিকা পালন করেই নয়, এই মহিলা আমাদের গর্ববোধ করার কারণ দিয়েছেন। মার্কিন রাষ্ট্রপতির সাথে সাক্ষাৎ করা থেকে শুরু করে আন্তর্জাতিক টেলিভিশন সিরিজে কাজ করা এবং অস্কারে উপস্থাপনা করা পর্যন্ত তিনি অবশ্যই প্রতিভা এবং ভাগ্যের একটি বান্ডিল। তিনি আবার পপ শিল্পী এনরিক ইগলেসিয়াসের নতুন একক অংশ হয়ে তার ভক্তদের অবাক করে দিয়েছেন। এতে তিনি জেনিফার লোপেজ, ক্রিস্টিয়ানো রোনালদো এবং আকনের মতো আইকনগুলির সাথে স্থান ভাগাভাগি করবেন।

নিমরত কৌর –

‘দ্য লাঞ্চবক্স’ সিনেমায় দুর্দান্ত অভিনয়ের জন্য স্মরণ করা নিমরত কৌর বলিউডের অন্যতম ভাগ্যবান অভিনেত্রী। তিনি মর্যাদাপূর্ণ কান ফিল্ম ফেস্টিভ্যালে তাঁর দুটি চলচ্চিত্র ‘প্যাডলারস’ এবং ‘দ্য লাঞ্চবাক্স’ উপস্থাপনের সুযোগ পেয়েছিলেন, যা তাকে পাশ্চাত্যে বড় ভূমিকা নিতে সহায়তা করেছিল। তিনি এখন একটি আন্তর্জাতিক টেলিভিশন সিরিজ ‘হোমল্যান্ড’ এ আইএসআই এজেন্টের চরিত্রে অভিনয় করছেন।

দীপিকা পাড়ুকোন –

তালিকার সর্বশেষ নাম দীপিকা পাডুকোন, তিনি বর্তমানে তাঁর আসন্ন হলিউড চলচ্চিত্র ‘এক্সএক্সএক্স: দ্য রিটার্ন অফ জ্যান্সার কেজ’ ছবির শুটিং করেছেন। তিনি ভিন ডিজেলের বিপরীতে ডেবি চরিত্রে অভিনয় করেছেন।