বোল্ড ছবিতে সোশ্যাল মিডিয়ায় তাক লাগাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়ার বোন

0
380

২০০৬ সালে মীরা চোপড়া বনগরম সিনেমায় অভিনয় করে তেলেগু রাজ্যগুলিতে দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হন। তামিল ছবি আনবে আড়ুইরে দিয়ে তাঁর রুপালি পর্দার যাত্রা শুরু করার সময়, তিনি তেলুগু, কন্নড় ও হিন্দি ছবিতেও শীর্ষস্থানীয় মহিলা চরিত্রে অভিনয় করেছিলেন। সম্প্রতি, জুনিয়র এনটিআর এর অনুরাগীদের বিরুদ্ধে ন্যাশনাল কমিশন ফর উইমেন (এনসিডাব্লু) -র কাছে অভি’যোগ দায়ের করেছিলেন যখন ধ’র্ষণ এবং মৃ’ত্যুর হু’মকি জারি করে তাকে নি’র্দয়ভাবে ট্রল করেছিল নেটিজেনরা, তখন ‘ওয়ানা’ অভিনেত্রী শিরোনামে এসেছিলেন।

দিল্লিতে তাঁর স্কুল ও কলেজ শেষ করার পরে মীরা চোপড়া উচ্চতর পড়াশুনার জন্য যুক্তরাষ্ট্রে যান। তিনি মিশিগান স্টেট ইউনিভার্সিটিতে গণযোগাযোগে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন এবং তিন মাস ধরে একটি ভারতীয় মিডিয়া হাউসে সাংবাদিক হিসাবে কাজ করেছিলেন।

অনেকেই জানেন না যে মীরা চোপড়ার দ্বিতীয় খুড়তুতো বোন প্রিয়াঙ্কা চোপড়া।

তার নিয়মিত চাকরি ছেড়ে দেওয়ার পরে, মীরা চোপড়া মডেলিং শুরু করলেন এবং ফ্যাশন শোতে র‌্যাম্প-এ হাঁটা শুরু করলেন এবং বিজ্ঞাপনে উপস্থিত হলেন। জনপ্রিয় তামিল পরিচালক এস জে সূর্য তাকে খুঁজে পেয়েছিলেন এবং ২০০৫ সালে তাঁর স্ব-অভিনীত আনবে আড়ুইরে অভিনেত্রী হিসাবে শীর্ষস্থানীয় মহিলা হিসাবে অভিনয় করেছিলেন  ভরতের বিপরীতে।

চলচ্চিত্রের প্রতি তেমন আকৃষ্ট না হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে তার সৌন্দর্য এবং হট ছবি দিয়ে তিনি নেটিজেনদের ঘনিষ্ঠ।

মীরা চোপড়ার সর্বশেষ চলচ্চিত্র মোগলিপুভু তেলেগু, হিন্দি সংস্করণ প্রকল্পের পোস্ট প্রযোজনায় রয়েছে। মীরা চোপড়ার প্রায়শই পোস্ট করা গরম ছবি ইনস্টাগ্রামে ভাইরাল হচ্ছে।

দেখে নিন মীরার আরও কিছু ছবি –

১.

২.

৩.

৪.

৫.

৬.

৭.

৮.

৯.

১০.

১১.

১২.

১৩.

১৪.

১৫.

ছবি – ইনস্টাগ্রাম