যৌ’নতায় ভরপুর ১০টি ভারতীয় A+ ওয়েব সিরিজ, যেগুলি না দেখে থাকলে চরম মিস

0
240

OTT প্লাটফর্ম বা ওভার দা টপ প্লাটফর্ম অর্থাত্‍ যেখানে দর্শকরা ইন্টারনেটের মাধ্যমে নিজেদের ঘরে বসে স্মার্টফোনে বা স্মার্টটিভিতে বা কম্পিউটারে বিভিন্ন বিনোদনমূলক ওয়েব সিরিজ ও সিনেমাগুলি দেখতে পারেন নির্দিষ্ট পরিমাণ কিছু টাকা ব্যয় করে। সিনেমা হল গুলির মত বিনোদন না হলেও একা বসে কোনও সিনেমা বা ওয়েব সিরিজ দেখা বেশ মজার। সবচেয়ে বড় ব্যাপার হল, সিনেমার যে সমস্ত দৃশ্য হলে দেখানো সম্ভব নয় বা সেন্সরের কাঁচিতে বাদ পড়ে সেগুলি আপনি সবটিই দেখতে পাবেন ইন্টারনেটের দৌলতে।

আর সেই কারণেই এই প্লাটফর্মের জনপ্রিয়তা আমাদের দেশে জনপ্রিয়তা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। আপনারা অনেকেই হয়তো বাংলার ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ বা ‘জাপানি টয়’ এসব দেখে থাকবেন। কিন্তু আজ আমরা আপনাদের কয়েকটি হিন্দি ওয়েব সিরিজের কথা বলবো, যেগুলি সারা ভারতে ব্যাপক জনপ্রিয়তা করেছে। এই বো’ল্ড অ্যা’ডাল্ট ওয়েব সিরিজগুলি আপনার যদি ১৮ বছর বয়স পেরিয়ে থাকে, তাহলে অবশ্যই দেখতে পারেন। আসুন জেনে নেওয়া যাক এরকমই ১০টি বো’ল্ড ওয়েব সিরিজ সম্পর্কে।

ওয়ান নাইট স্ট‍্যান্ড –

এই ওয়েব সিরিজে একটি রহস্যময়ী মেয়েকে ও একজন অভিনেতাকে দেখানো হয়। Addatimes.com – এর এই ওয়েব সিরিজটি দেখার জন্য বেশ ইন্টারেস্টিং।

রেইন –

বিক্রম ভাট পরিচালিত আরেকটি বো’ল্ড ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে বরখা নামের এক মেয়ের কাহিনী তুলে ধরা হয়েছে এবং মেয়েটিকে তার পূর্ব পরিচিত চারজন লোক একটি বাড়িতে আটকে রাখে। তাদের মধ্যে একজন মেয়েটিকে মৃ’ত দেখতে চায়।

আই লাই আস –

 

এই অ্যা’ডাল্ট ওয়েব সিরিজটিতে দেখানো হয়েছে দুই মেয়ের প্রেমের কাহিনী। এই ওয়েব সিরিজটি আপনি ইউটিউবে দেখতে পাবেন।

গানধি বাত –

ALT Balaji -র একটি বো’ল্ড ওয়েব সিরিজ এটি। এই ওয়েব সিরিজে ভারতের গ্রাম্য এলাকার অবাক করা যৌ’নতাকে তুলে ধরা হয়েছে।

টুইস্টেড –

বিক্রম ভাটের আরেকটি হট এবং বো’ল্ড ওয়েব সিরিজ যেটি আপনি ‘VB On The Web’ -এ দেখতে পাবেন। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী নিয়া শর্মা। এই ওয়েব সিরিজটি ইন্টারেস্টিং করার জন্য এতে মাত্র দুটো এপিসোডই রাখা হয়েছে।

মায়া –

বিক্রম ভাট পরিচালিত আরেকটি ওয়েব সিরিজ এটি। সম্পূর্ণ ওয়েব সিরিজটি বো’ল্ড এবং এরো’টিক কনটেন্টে ঠাঁসা রয়েছে। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন শামা শিকান্দার এবং বিক্রম ভাটের ইউটিউব চ্যানেল ‘VB On The Web’ তে দর্শকরা এটি দেখতে পাবেন।

স্পট লাইট –

এই শো-তে দেখানো হয়েছে গ্লামার ওয়ার্ল্ডের অন্ধকার দিকটিকে এবং এই অভিনয় জগতে নাম করতে গেলে একজন অভিনেত্রীকে কিরকম কঠোর সংগ্রাম করতে হয়। বিক্রম ভাট পরিচালিত দুই এপিসোডের এই ওয়েব সিরিজটি Viu -তে দেখতে পারেন দর্শকরা।

দেভ ডিডি –

ALT Balaji -র তরফ থেকেই আরেকটি বো’ল্ড ওয়েব সিরিজ। যারা অ্যা’ডাল্ট কনটেন্ট পছন্দ করেন তাদের জন্য একেবারে আদর্শ। এই ওয়েব সিরিজে একজন আধুনিক ভারতীয় মহিলা সম্পর্কে দেখানো হয়েছে, যিনি আর পাঁচটা মহিলার থেকে সম্পূর্ণ আলাদা।

রাগিনী এমএমএস রিটার্ন –

এই ওয়েব সিরিজটি সম্প্রচার করা হয় ALT Balaji -তে এবং এটি যেরকম সফলতা পেয়েছে ইন্টারনেট প্লাটফর্মে, সেরকমটা সিনেমা হলের পর্দায় কোনোদিনই হতো না। এই ওয়েব সিরিজটিতে একাধিক ভৌ’ভিক ও বো’ল্ড দৃশ্য রয়েছে।

সেকরেড গেমস –

এটি একটি নেটফ্লিক্স-এর অরিজিনাল ওয়েব সিরিজ, যেটি জনপ্রিয়তায় এখন সারা দেশে এক নম্বর স্থানে রয়েছে। এই ওয়েব সিরিজে সঈফ আলি খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, রাধিকা আপ্তের মত তারকরা রয়েছেন এবং তাদের অভিনয় দিয়ে সকলকে মুগ্ধ করেছেন। বিক্রমাদিত্য মোতয়ানে এবং অনুরাগ কাশ্যপ নেটফ্লিক্সের মাধ্যমে ওয়েব সিরিজটি লঞ্চ করে যে সফলতা পেয়েছেন, সেটা হয়তো কোনো ভাবেই সিনেমা হলে সম্ভব হতো না।

সূত্র – dailyhunt