এবার করোনা ভাইরাসের থাবা মহারাজার বাড়িতে

0
331
প্রতীকী ছবি

দেশ তথা রাজ্য জুড়ে ক্রমেই বেড়ে চলেছে করোনা ভাইরাসের মারণ থাবা। প্রতিদিন রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মারণ ভাইরাসে আক্রান্তের সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে যথাসাধ্য চেষ্টা করছে প্রশাসন। কিন্তু তারপরও নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না পরিস্থিতি। দেশের মাটিতে প্রায় ৬ মাস আগেই পা ফেলেছে মারণ ভাইরাস। ইতিমধ্যেই প্রায় ১২ হাজার মানুষের প্রাণ কেড়ে নিয়েছে নভেল করোনা।

ক্রীড়া জগতেই প্রভাব বিস্তার করেছে কোভিড ১৯ ভাইরাস। এবার সেই মারণ ভাইরাস থাবা বসালো ‘বাংলার দাদা’ তথা প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে। সৌরভের বাড়িতে করোনা ভাইরাসের থাবার খবর চাউর হতে ছড়িয়েছে চাঞ্চল্য। সূত্রের খবর সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ও শাশুড়ি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

প্রতীকী ছবি

জানা গিয়েছে, সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ও শাশুড়ির জ্বর ও সর্দি থাকার কারনে তাঁদের করোনা টেস্ট করা হয়েছিল। শুক্রবার সকালেই তাঁদের সেই রিপোর্ট পজিটিভ এসেছে। তবে বর্তমানে স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী বেহালার বীরেন রায় রোডের বাড়িতে ছিলেন না। বর্তমানে তিনি রয়েছেন তার বাপের বাড়িতে। কিন্তু তবুও ঘটনাটি সামনে আসার পর থেকেই গঙ্গোপাধ্যায়কে পরিবারকেও গ্রাস করেছে মারণ ভাইরাসের আতঙ্ক।

সূত্র –