স্ত্রী’র কাছে করোনা’র নাটক করে বাড়ি থেকে পালিয়ে গার্লফ্রেন্ডের সাথে চু’টিয়ে মজা স্বামীর

0
122
প্রতীকী ছবি

পর’কী’য়া নতুন কোনও বিষয় নয়। বহু মানুষই বর্তমানে একা’ধিক সম্প’র্কে জড়িত থাকেন। কিন্তু মহারাষ্ট্রের নভি মুম্বইয়ের যুবকের স্ত্রী’কে প্রেমি’কার কথা জানানোর মতো সৎ সা’হস নেই। কিন্তু প্রেমি’কাকে ছেড়ে স্ত্রী’র সঙ্গে সুখে শান্তিতে সংসার করারও ইচ্ছা নেই। তাই ওই যুবক যা করল তা বলিউড ছবির চিত্রনাট্যকেও হার মানাবে।

গত ২১ জুলাই ওই যুবক স্ত্রী’কে জানায় তার ক’রো’না রিপোর্ট প’জিটিভ এসেছে। তাই আর সে বাঁ’চ’তে চায় না। সে কারণে বাড়ি ছেড়ে বেরিয়ে যাচ্ছে। স্ত্রীর হাজার বা’ধানি’ষেধ অগ্রা’হ্য করে বাইক সঙ্গে নিয়ে বেরিয়ে যায় সে।

মোবাইলও সুইচড অফ করে দেয়। অসহায় হয়ে পড়েন ওই যুবকের স্ত্রী। তিনি তাঁর জামাইবাবুকে ঘটনার কথা জানান। তড়িঘড়ি শ্যালিকার বাড়িতে আসেন তিনি। পরেরদিনই ভাসি এলাকায় ওই যুবকের মোটর বাইক, টাকা রাখার ব্যাগ, হেলমেট, বাইকের চাবি খুঁজে পান তিনি। এরপরই থা’নায় যান স্ত্রী এবং তাঁর জামাইবাবু। নি’খোঁজ ডা’য়েরি করেন।

প্রতীকী ছবি

আদৌ ওই যুবক ক’রোনা পরী’ক্ষা করিয়েছেন কিনা, তা জানতে পুলিশও বিভিন্ন কো’ভিড টে’স্ট সে’ন্টারে খোঁজখবর নেয়। কিন্তু কোনও জায়গাতেই তার খোঁজ পাওয়া যায়নি। এদিকে, মোবাইল সুইচড অফ থাকায় ওই যুবকের লোকেশন ট্র্যাক করাও সম্ভব হচ্ছিল না।

প্রতীকী ছবি

তবে গত সপ্তাহে আচমকাই বেশ কিছুক্ষণের জন্য ওই যুবক তার মোবাইল অন করেন। ব্যস! তাতেই বি’প’দ। পুলিশ প্রায় সঙ্গে সঙ্গে যুবকের টাওয়ার লোকেশন ট্র্যাক করে। এরপর জানা যায় ইন্দোরে রয়েছে সে। সেখানেই হা’না দেয় পুলিশ। ওই এলাকায় গিয়ে তদন্তকারীরা জানতে পারেন, যুবক পরিচয় বদলে একটি ভাড়াবাড়িতে প্রে’মিকার সঙ্গে বসবাস করেছে। এরপর পুলিশ হাতেনাতে ওই যুবককে পাক’ড়াও করে। নভি মুম্বইয়ে স্ত্রীর কাছে আবারও ফিরিয়ে দেওয়া হয়েছে ওই যুবককে।

সংগৃহীত – সংবাদ প্রতিদিন