স্বামী গাড়িতে অন‍্য মহিলার সাথে ফষ্টিনষ্টি করতে যাচ্ছে জানতে পেরে রাস্তা আটকে বেদম কেলিয়ে নিজের গাড়ীতে তুললেন স্ত্রী (ভিডিও সহ)

0
518

বাড়িতে এলেই বিবির ঢাকা নেই এই গানটির সঙ্গে আমরা বেশ পরিচিত কিন্তু বাড়ির বাইরে বেরিয়েও যে নিস্তার নেই তার প্রমাণ পাওয়া গেল এবার বাণিজ্য নগরী মুম্বাইতে। স্বামীর উপরে রাগ মেটাতেই প্রকাশ্য রাস্তায় স্বামীর গাড়ির উপরে উঠে চটি পেটা করতে শুরু করলেন স্ত্রী। শনিবার বিকেলে এই ঘটনাটি ঘটেছে বাণিজ্যনগরী মুম্বইতে আর যা দেখতে আধ ঘণ্টার জন্য গোটা মুম্বই শহর যেন চমকে উঠেছিল।

সেই সঙ্গে ওই ভদ্রমহিলাকে নিয়ন্ত্রণ করতে হিমশিম খেতে হয়েছে পুলিশের আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মাত্রই রীতিমতো জনপ্রিয় হয়ে গেছে। দাম্পত্য কলহ শেষমেশ রাস্তার উপরে নেমেছে স্বামী স্ত্রীর সম্পর্ক আর এ ভাবেই গাড়ির উপরে উঠে স্ত্রীর জুতোপেটা করতে দেখে সকলেই থ।

এই ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে, পুলিশ সূত্র জানায় যে মহিলা রোডে তার স্বামীর রেঞ্জ রোভারকে তাড়া করছিলেন এবং মহিলার স্বামী তাঁর গাড়িতে একজন মহিলা সহযাত্রী নিয়ে ছিলেন বলে অভিযোগ করা হয়েছে।

 

ভিডিওতে দেখা গেছে একটি কালো এসএসডি গাড়ির মধ্যে বসে রয়েছেন এক ব্যক্তি হঠাত্ গাড়ি থামিয়ে গাড়ির দরজা খুলতে বাধ্য করেছেন এক মহিলা তার পর সেই ব্যক্তি গাড়ির দরজা না খুললে সোজা গাড়ির বনেটের ওপর উঠে গেলেন ওই ভদ্রমহিলা এবং উঠেই জুতো পেটা করতে শুরু করেছেন। তার পর নিজের স্বামীকে ঠিক ধরে বেঁধে গাড়ি থেকে বের করলেন যদিও এই ঘটনায় পুলিশ এসে নিয়ন্ত্রণে আনে কিন্তু ওই দম্পতির মোটা টাকা জরিমানা হয়েছে।

দেখুন সেই ভিডিও –

সূত্র