শ্বশুরবাড়ি জিন্দাবাদ! কথায় নয়, বউমাকে মাছের কাঁটা বেছে ভাত খাইয়ে দিয়ে কাজে প্রমান করলেন শ্বশুর

0
95

মেয়ের জীবন এক বর্ণময় জীবন। জীবনের এক এক স্তরে এক এক রকমের চমকে ভরপুর সেই জীবন। জীবনের প্রতিটি পদে রয়েছে এক বিশেষ ভাললাগা বা মন্দলাগার জায়গা। যদি মেয়েদের জীবনকে কয়েকটি পর্যয়ে ভাগ করা যায় তাহলে দেখতে পাওয়া যাবে তফাৎটি। বাবার মায়ের হাত ধরে জীবনযাপন, বেড়ে ওঠা, শিক্ষাদীক্ষায় জীবন যেন এক পরিপূর্ণ রূপ ধারণ করে। শিক্ষাদীক্ষা বা নিজের পায়ে দাঁড়ানোর পালা শেষ হলেই জীবনের আসতে হয় এক সেটেলমেন্টে।

বিবাহিত জীবনের সূচনার সঙ্গে সঙ্গেই এক পরিবর্তন আসে জীবনে। সংসার জীবনের সঙ্গে সঙ্গে জীবনের দশদিক যেন মুহূর্তের মধ্যেই এক নতুন চাওয়া পাওয়ার সৃষ্টি করে থাকে।

সন্তানকে জীবনে প্রতিষ্ঠা করলে তবেই সমস্ত দায়িত্ব সঠিক ভাবে পালন করা সম্ভব হয়। মেয়েদের কাছে শ্বশুড়বাড়ি অত্যন্ত গুরুত্বপূর্ণ। জীবনের বেশিরভাগ সময়েই কাটে তাদের শবশুর বাড়িতে। তাই শ্বশুরবাড়ি যদি মনের মত হয় তাহলে তো কথাই নেই। একটি ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে এক শ্বশুর মহাশয় তাঁর বউমাকে ভাত মেখে খাইয়ে দিচ্ছেন। বেছে দিচ্ছেন মাছে কাঁটাও। আবেগঘন পোস্ট আবেগে ভেসেছেন সবাই। ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। তবে এই ভিডিওটির সত্যতা আমরা যাচাই করিনি।

দেখুন সেই ভিডিও –

Lucky ❤❤❤❤সবাই এরকম শশুরবাড়ি পায় না 😍😍ভগবান যেন সবাই কে এমন শশুরবাড়ি দিক যেন কোনো মেয়ে বিয়ের পর কষ্ট না পায় কখনও 🙏❤

Posted by Poulomi Dev Das on Monday, November 4, 2019

 

সূত্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here