এই ১২ জন অদ্ভুত যুগলকে দেখলে অবাক হবেন

0
1573

প্রেম অন্ধ, কিন্তু আপনি এই বিশ্বে যদি সত্যিকারের ভালবাসা পাওয়ার মত সৌভাগ্যবান হন, তবে আপনার এটাকে যত্মে আগলে রাখা উচিত এবং এটাকে সঠিকভাব্র উপলব্ধি না করে যেতে দেবেন না। এবং এই যে অস্বাভাবিক দম্পতিরা ঠিক যেটা করছেন, সেটাই করা উচিত। তাদের দুজনের মধ্যে বিস্তর ফারাক থাকা সত্ত্বেও একে অপরের ভালবাসেন। এই অদ্ভুত দম্পতিরা, যাদের অনেকেই দেখেননি, তারা একে অপরের সঙ্গে গভীরভাবে ভালোবাসার সম্পর্কে আবদ্ধ, যেটা তাদের চেহারা, চেহারার আকৃতি ও সাইজকে কোনোরকম গুরুত্ব দেয় না। এই দুনিয়াতে সকল সম্পর্কই অদ্ভুত নয়, যতদিন উভয় দলই বুদ্ধিমান, সুষম এবং সুখী। অতএব, বিদ্বেষপূর্ণ জিনিসের জন্য এখানে কোনো স্থান নেই।

আসুন দেখে নেওয়া যাক সারা পৃথিবীর অদ্ভুত ১২ জন যুগলকে।

১. আমাজন আমান্ডা এবং সার্জিও মিরান্ডা

অ্যামাজন আমান্ডা ঠান্ডা, কঠিনীভূত শরীরের জীবনকে নিঃশেষ করে ফেলেছে, অন্য কথায়, মানুষকে পেষণ করে। তিনি ৬ ফুট ৩ ইঞ্চি লম্বা এবং ২৭০ পাউন্ডের ওজন এনার, আমাজন এই সেই সমস্ত পুরুষদের কাছ থেকে টাকা পায়, যারা একটি বড় মহিলার দ্বারা পিষ্ট, চূর্ণবিচূর্ণ হতে চায় বা কুস্তি করতে চায়। নিউ জার্সির ৫ ফুট ৩ ইঞ্চির সার্জিও মিরান্ডা তার সবচেয়ে বড় ভক্তদের একজন বলে, তিনি সবসময় “বড় মেয়েদের প্রতি আকৃষ্ট ছিলেন” এবং তিনি আমাজনের সাথে থাকলে নিজেকে ভীষণ উজ্জীবিত মনে করেন। অন্যদিকে, আমান্ডা ছোট ছেলেদের ভালোবাসে কারণ সে মনে করে তারা ‘কঠোর চেষ্টা’ করে তাকে খুশি করার।

২. টম রবিনসন এবং সুয়ে বিয়ারলি

টম রবিনসন ব্রিটেনের সবচেয়ে বিখ্যাত সমকামী পুরুষদের একজন ছিলেন, যার গান “গ্ল্যাড টু বি গে” প্রায় দশ বছর ধরে গে সম্প্রদায়ের জাতীয় সংগীত ছিল। তারপর টম, Sue Brearley নামের এক মহিলাকে এবং প্রেমে পড়ে গিয়েছিলেন। তিনি এখনও দাবি করেন যে, একজন মহিলার সাথে প্রেমে পড়লেও তিনি এখনও সমকামী, যদিও তিনি এবং সুয়ে বিয়ে করেছেন এবং তাদের সন্তান রয়েছে।

৩. ফ্লেভিও ব্রিয়াতোরে এবং এলিসাবেট্টা গ্রেগোরাসি

ফ্লাভিও একটি সুপরিচিত সমাজতান্ত্রিক, একজন প্রাক্তন ফর্মুলা ওয়ান রেসার এবং হেইডি ক্লুম, দশ বছর বয়সী কন্যার জৈবিক বাবা। তিনি এলিসাবেট্টা, একজন সফল সুপারমডেলকে বিয়ে করেন, যে তার থেকে ৩০ বছরের ছোট। তাদের বয়স পার্থক্য সম্পর্কিত মানুষের নানারকম মতামত সত্ত্বেও, তারা একে অপরের সাথে ভালোবাসার মাধ্যমে বেশ সুখেই আছে।

৪. অ্যান্টন ক্র্যাফট এবং চায়না বেল

অ্যান্টন ক্রাফট বিশ্বের সবচেয়ে শক্তিশালী ব্যক্তি, কিন্তু তিনি মাত্র ৪ ফুট ৪ ইঞ্চি উচ্চতার বামন, যিনি তার চেয়ে বেশি লম্বা নারীকে পছন্দ করেন। বিস্ময়করভাবে, গত ছয় মাস ধরে, তিনি ৬ ফুট ৩ ইঞ্চির চায়না বেলকে ডেটিং করছেন, যিনি ফ্লোরিডার অধিবাসী একজন ট্রান্সজেন্ডার নারী। অ্যান্টনের ভারোত্তলনের সময় তাকে দেখে চায়নার ভীষণ সেক্সি মনে হয়, যার কারণে সে অ্যান্টনের প্রেমে পড়ে যায়। একসঙ্গে তারা এই বিশ্বের ভয়ঙ্কর অদ্ভুত যুগল হয়েছেন।

৫. চ্যারিটি পিয়ার্স এবং টনি সাওয়ের

প্রেমের ক্ষেত্রে শরীরের আকার কোনো প্রভাব ফেলে চ্যারিটির জন্য। সে স্থূলতা রোগে ভুগছে, টনির সাথে খুব শীঘ্রই তিনি নিজের বিয়ে সারবেন। তাদের দুজনের প্রথম  আলাপ হয় চ্যারিটির মেয়ের মাধ্যমে। চ্যারিটি এখন অপারেশন করে নিজের ওজন কমানোর কথা ভাবছেন যাতে তাদের বিয়েটা দ্রুত সারতে পারেন।

৬. কায়েল জোন্স এবং মার্জোরি ম্যাককুল

ম্যাককুল এর বয়স প্রায় ৯১ বছর, সে ৩১ বছর বয়সী কায়েল-এর সাথে ডেট করছে। তাদের বয়সের ফারাক ৬০ বছর হলেও তাদের প্রেমে প্রভাব ফেলেনি। কায়েল জানায়, তারা প্রায়ই শারীরিক সম্পর্ক করে এবং ফোনে কথাও বলে, তবে সেই কথাবার্তা বেশিরভাগ সময়ই শারীরিক সম্বন্ধীয় হয়।

৭. ডারেন ডোনাঘে এবং কেট ক্যাথকার্ট

বয়সের যথেষ্ঠ ফারাক রয়েছে। তাছাড়াও ডারেনের চেয়ে কেট অনেক বেশি ভালো দেখতে। কিন্তু এসব তাদের প্রেমে বাধা হয়ে দাঁড়ায়নি। তারা বিয়ে করেন, তহন ডারেন-এর একটা পাঁচ বছরের পুত্র সন্তানও ছিল।

৮. বেন ব্রাউন এবং জেনা বেন্টলি

জেনা একজন আমেরিকান মডেল এবং ডান্স কোরিওগ্রাফার, একাধিক ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করেন। তিনি এই বৃত্তবান ব্যবসায়ী বেনের সাথে প্রেম করছেন বিচে। বেন প্রায় ৩০ বছরের বড়, ২৯ বছর বয়সী জেনার থেকে। নিঃসন্দেহে অদ্ভুত এক কাপল।

৯. জোয়েলিসন ফার্নান্ডেজ দা সিলভা এবং ইভেম মেডেইরস

তাদের অবশ্যই অদ্ভুত যুগলদের তালিকায় একটি স্থান প্রাপ্য। জোয়েলিসন একজন ৭ ফুট ৮ ইঞ্চির দৈত্য আকৃতির মানব, তিনি তার উচ্চতা নিয়ে ভীষণ লজ্জিত এবং জীবনের বেশিরভাগ সময় লিকিয়ে কাটিয়েছেন। কিন্তু এখন, তিনি একজন মহিলার সাথে বিয়ে করেছেন, তিনি প্রেমে পড়েন, যার উচ্চতা ৩ ফুট তার কাছে ছোট। ব্রাজিলের যে অংশে তিনি থাকেন সেখানে তিনি রীতিমত সেলিব্রিটি, তার উচ্চতার জন্য। অনেক মেয়েরই দৃষ্টি আকর্ষণ করত তার উচ্চতা, তার মধ্যে ইভেম একজন। জোয়েলিসন জানান প্রথম দেখাতেই তিনি ইভেমের প্রেমে পড়ে যান।

১০. সানেলে মাসিলেলা এবং হেলেন শাবাঙ্গু

সানেলে একজন ৯ বছর বয়সী ছেলে যে বিয়ে করে ৬২ বছর বয়সী হেলেনকে যার পাঁচটি সন্তান রয়েছে যাদের বয়স ৩২ থেকে ৩৮ -এর মধ্যে। পরিবারের মতে ছেলেটি নাকি মৃত পূর্বপুরুষের থেকে স্বপনাদেশ পায় হেলেনকে বিয়ে করার। পরিবারের লোকজন শুধু তাদের বিয়েই দেন না, পুত্রবধুকে ৫০০ পাউন্ড দেন এবং বিয়ের জন্য ১০০০ পাউন্ড খরচও করেন।

১১. উডি অ্যালেন এবং সুন-ই প্রেভিন

এই দম্পতি তো একেবারেই অদ্ভুত। সমাজের রীতি ভেঙে এই বিয়ে করেন উডি। তিনি তার দত্তক নেওয়া কন্যা প্রেভিনকে পরবর্তীকালে বিয়ে করেন এবং তারা আবার দুই সন্তানকে দত্তক নেয়।

১২. অ্যানাসতাসিয়া রেসকস এবং ক্যুয়েনটিন দেহার

তারা বার্বি এবং কেনের প্রতিরূপ হতে চেয়েছিল, তাই তারা কসমেটিক অস্ত্রোপচারে ২ লাখ মার্কিন ডলার ব্যয় করে নিজেদের প্রিয় পুতুলগুলিতে রূপান্তরিত করেছেন। উভয়ই তাদের শৈশব থেকে পুতুলের সাথে চিত্তাকর্ষক হয়ে ওঠে এবং তাদের আবেগ অব্যাহত থাকে, এমনকি উভয়ই গিঁট বন্ধ করার পরেও। বার্বি এবং কেন এর বাস্তব জীবন সংস্করণ করতে গিয়ে এই দম্পতি ১৫ বার কসমেটিক সার্জারি করিয়েছেন।

source