মর্মান্তিক! করোনা আক্রান্ত তরুণীকে ধর্ষণ অ্যাম্বুল্যান্স চালকের

0
145
প্রতীকী ছবি

করোনা ভাইরাসে আক্রান্ত ১৯ বছরের তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল অ্যাম্বুল্যান্স চালকের বিরুদ্ধে। অভিযোগ, রোগীকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে এক পরিত্যক্ত এলাকায় অ্যাম্বুল্যান্স দাঁড় করিয়ে মেয়েটিকে ধর্ষণ করে অভিযুক্ত চালক। পুলিশ তাকে গ্রেফতার করেছে। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে কেরালায়।

প্রতীকী ছবি

পুলিশ জানিয়েছে, শনিবার রাতে করোনায় আক্রান্ত এক বৃদ্ধা ও এক তরুণীকে দুটি হাসপাতালে ভর্তি করার জন্য নিয়ে যাচ্ছিল ১০৮ অ্যাম্বুল্যান্সের চালক ২৫ বছরের নৌফাল। সে বৃদ্ধাকে একটি হাসপাতালে নামানোর পর গাড়ি ঘুরিয়ে অন্য হাসপাতালের পথে রওনা দিয়েছিল। হঠাত্‍ আরানমুলা বিমানবন্দরের কাছে‌ পরিত্যক্ত একটি এলাকায় গাড়িটি থামিয়ে তরুণীর উপর শারীরিক অত্যাচার চালায় নৌফাল। ধর্ষণের পর তরুণীকে কোভিড সেন্টারে নামিয়ে দেয় সে। নিগৃহীতার অভিযোগের ভিত্তিতেই মামলা দায়ের করা হয়। রবিবার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে, পানডালামে আত্মীয়ের বাড়িতে কোয়ারানটিনে থাকা ওই তরুণীর কোভিড রিপোর্ট পজিটিভ আসে শনিবার। এরপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল।

প্রতীকী ছবি

কেরালার স্বাস্থ্যমন্ত্রী কেকে শৈলজা এই ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন। ১০৮ অ্যাম্বুল্যান্স পরিষেবা থেকে অভিযুক্ত চালককে সরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন তিনি। এই ঘটনায় দ্রুত চার্জশিট পেশ করার দাবি জানিয়ে, কেরালার ডিজিপি-কে চিঠি লিখেছে জাতীয় মহিলা কমিশন।

প্রতীকী ছবি

NCW ট্যুইট করে বলেছে, ‘NCW ইন্ডিয়ার কাছে খবর এসেছে যে, কেরালার পাথানমথিত্তা জেলার আরানমুলায় ১৯ বছরের এক কোভিড রোগীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক অ্যাম্বুল্যান্স চালকের বিরুদ্ধে। আমাদের চেয়ারপার্সন রেখা শর্মা দ্রুত চার্জশিট পেশ করার দাবি জানিয়ে কেরালার ডিজিপি-কে চিঠি লিখেছেন।’

সংগৃহীত – এইসময়