স্পাইডারম‍্যান হবার আনন্দে মাকড়সার কা’মড় খেয়ে হা’সপা’তালে ভর্তি তিন ভাই

0
360

সিনেমা দেখার পর থেকেই তিন ভাইয়েরই ইচ্ছে, স্পাইডারম্যান হবো। কিন্তু কে জানত, তিনজনেই এমন একখানা কাণ্ড করে বসবে! তিন ভাইয়ের বয়স যথাক্রমে ৮ বছর, ১০ বছর এবং ১২ বছর। স্পাইডারম্যান সিনেমা দেখার পর তিন ভাইয়েরই স্পাইডারম্যান হওয়ার ইচ্ছে হয়েছিল। তিনজনই বি’ষা’ক্ত মাকড়সার কা’মড় খেয়ে এখন তিনজনেরই অবস্থা আশ’ঙ্কাজ’নক।

তারা বুঝতে পারেনি স্পাইডারম্যান সিনেমার নায়ক মাকড়শার কা’মড় খাওয়ার পর অতিমানবিক শক্তির অধিকারী হয়েছিল, সেটা আসলে একটি গল্প, বাস্তবের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

 

তিনজনেই ব্ল্যাক উইডো স্পাইডারের কা’মড় খেয়েছিল, আজ তারা মৃ’ত্যুর মুখে। ঘটনাটি বলিভিয়ার চায়ান্তা প্রদেশের লালাগুয়া শহরের। বলিভিয়ার স্বাস্থ্য দফতরের মুখপাত্র ভিজিলিয়ো পিয়েত্রো বলেছেন, বাচ্চারা অনেক সময়েই সিনেমা বা কর্টুনের অনেক দৃশ্যকে সত্যি বলে মনে করে। অনেক সময় অভিভাবকরা টের পাননা এবং বিপদ তখনই ঘটে।

ব্ল্যাক উইডো মশার কা’মড় খাওয়ার পর তিন ভাইয়ের শা’রীরি’ক অবস্থার অ’বন’তি হতে থাকে। তারপর তাদের বলিভিয়ার রাজধানী লা পাজের একটি শিশু হা’সপা’তালে ভর্তি করানো হয়। একটি বি’ষা’ক্ত সাপের থেকে ব্ল্যাক উইডো স্পাইডারের কা’মড় ১৫ গুণ বেশি শক্তিশালী। ব্ল্যাক উইডো স্পাইডারের কা’মড়ে প্রায়ই মৃ’ত্যুর ঘটনা ঘটে।

সূত্র – ZEE ২৪ ঘন্টা