প্রেমিকের সাথে যৌ’নতা করার জন‍্য ব‍াবার ক’ন্ডোম চু’রি করলো যুবতী, পরিণতি হল ভ’য়ঙ্ক’র

0
192
প্রতীকী ছবি

প্রেমিকের সাথে সে’ক্স করতে নিজের বাবার ক’ন্ডোম চু’রি করল যুবতী মেয়ে! এই ব্যাপারটা শুনে খুব মজার লাগলেও এই ঘটনাটি করার ফলে যা হলো জানলে অবাক হবেন। আসাদুল্লা খান, ৫১ বছর বয়স তাঁর। স্ত্রী সাজিয়া ও কন্যার সঙ্গে পাকিস্তানের এই বাসিন্দা থাকতেন জার্মানিতে। ১৯ বছরের মেয়ে লারিবের সঙ্গে কোনও সমস্যাই ছিল না। কিন্তু বাবা আসাদুল্লা একদিন হঠাৎ দেখলেন মেয়ে বাবাকে লুকিয়ে ক’ন্ডোম চু’রি করছে। আর তাতেই মাথা গরম হয়ে গেল বাবার।

মেয়েকে ঘরে দরজা বন্ধ করে গলা ফাঁ’স দিয়ে খু’ন করলেন বাবা। মা হাজার চেষ্টা করেও মেয়েকে বাঁ’চাতে পারেননি। পাকিস্তানের বাসিন্দা আসাদুল্লাহ পরিবারের সম্মান রক্ষার্থে মেয়েকে খু’ন করে বলে জানতে পেরেছে পুলিশ।

কেন মেয়ে তার প্রেমিকের সঙ্গে মিল’নের জন্য কাতর হবে? কেন ক’ন্ডোম চু’রি করতে হবে দোকান থেকে? এই রাগেই হিতাহিত জ্ঞান হারিয়ে মেয়েকে খু’ন করেছি, পুলিশের কাছে কবুল শোকবিহ্বল বাবার। খান ও তার স্ত্রী শাজিয়া এখন জার্মানিতে বন্দি। তাদের ছোট মেয়ে পুলিশের কাছে সাক্ষ্য দিয়ে বলেছে, মা ও বাবা মিলেই দিদিকে খু’ন করেছে। আবদুল্লা নিজে মুখে স্বীকার করেছে, মেয়েকে সে শ্বাসরোধ করে খু’ন করেছে। শুধু তাই নয় হ’ত্যার পর মেয়েকে হুইল চেয়ারে বসিয়ে একটি বাঁধের কাছে নিয়ে গিয়ে ধাক্কা দিয়ে ফেলে দেয় ধৃ’ত ব্যক্তি ও তার স্ত্রী।