সেরা ১০ সুন্দরী মহিলা রাজনীতিবিদ! দেখলে অবাক হবেন

0
1923

কোনও দেশের প্রচার মাধ্যম এবং দলীয় সদস্যরা সবাই বেশ উপভোগ করেন, যখন রাজনীতিতে হট এবং সুন্দরী রাজনীতিবিদ রয়েছে। এটা আরও বেশি উপভোগ্য হয়ে উঠে যখন কোনো দেশে একাধিক সুন্দরী এবং হট মহিলা রাজনীতিবিদ থাকেন। এটি এখন আর আশ্চর্যের বিষয় নয় যে, নারীরাও বিভিন্ন দেশের রাজনীতিতে সমতুল্যভাবে অংশগ্রহণ করছেন এবং এটাকে একটি পেশা হিসাবে নিচ্ছেন যেখানে তরুণ মন এখন সমগ্র রাষ্ট্রের উন্নয়নে ক্ষমতার দায়িত্ব গ্রহণ করছে। আজ আমরা পৃথিবীর বিভিন্ন দেশের সুন্দরী রাজনীতিবিদদের একটি ক্রমতালিকা নিয়ে এসেছি যেখানে তাদের সৌন্দর্য্যের ভিত্তিতে নির্দিষ্ট স্থান দেওয়া হয়েছে ।

আসুন দেখে নেওয়া যাক পৃথিবীর বিভিন্ন দেশের সুন্দরী এবং আকর্ষণীয় রাজনীতিবিদদের।

10. Eva Kaili – গ্রীক রাজনীতিবিদ

ইভা কাইলি গ্রিক বংশোদ্ভূত এবং আমাদের তালিকাতে হটেস্ট রাজনীতিবিদদের একজন। তার পেশা ছিল একটি প্রাক্তন টিভি উপস্থাপক এবং মেগা চ্যানেলের অ্যাঙ্কার। তিনি ২০১৪ সালে ইউরোপীয় পার্লামেন্ট সদস্য হলেন প্যানহেলেনিক সোস্যালিস্ট মুভমেন্টের প্রতিনিধিত্ব করেন। এই গ্রিক সুন্দরী, ইভা কাইলি থেসেলোনিকির অ্যারিস্টটল বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর।

9. Magdalena Ogorek – পোলিশ রাজনীতিবিদ

ম্যাগডালেনা পোল্যান্ড থেকে একটি রত্ন, সবচেয়ে সুন্দর রাজনীতিবিদদের মধ্যে একজন। ২০১৫ সালে ওগোরেক গণতান্ত্রিক বাম জোটের সদস্য হিসাবে পোলিশ রাষ্ট্রপতি নির্বাচনের জন্য তার প্রার্থী ঘোষণা করেন। তিনি ওপোল বিশ্ববিদ্যালয় থেকে থেকে স্নাতকোত্তর ডিগ্রি নেন এবং এছাড়াও একজন অধ্যাপিকা। তিনি ২০০৪ সালে রাজনীতি শুরু করেন যখন তিনি অভ্যন্তরীণ বিষয় ও প্রশাসন মন্ত্রণালয়ের একটি ক্লার্ক হিসেবে নিযুক্ত হন।

8. Fiorella Ceccacci Rubino – ইতালিয়ান রাজনীতিবিদ

ফিওরেলা হলেন আরও এক চমৎকার সুন্দরী ইতালিয়ান অভিনেত্রী সহ রাজনীতিবিদ। ২০০৬ সালে ফ্রোজা ইটালিয়া প্রার্থী হওয়ার পর তার রাজনৈতিক কর্মজীবন শুরু করেন। ২০০৮ সালে তিনি রাজনৈতিক দল পিপল অফ ফ্রিডমের অংশ হয়ে যান।

7. Olga Lyulchak – ইউক্রেনিয়ান রাজনীতিবিদ

ওলগা হলে আরেক সুন্দরী এবং হট রাজনীতিবিদ। তার কিছু গোপন ছবি অনলাইনে ভাইরাল হয়ে গেলে তিনি  সংবাদ শিরোনামে ওঠে আসেন। এই সুন্দরী রাজনীতিবিদ সেই ছবিগুলির কথা হেসে উড়িয়ে দিয়ে বলেছিলেন যে সেগুলি শুধু শিল্পের রূপ।

6. Nicole Minetti – ইতালিয়ান রাজনীতিবিদ

নিকোল মিনেত্তি হল সবচেয়ে আকর্ষণীয় ইতালীয় রাজনীতিবিদ, ফ্যাশন মডেল এবং টেলিভিশন ব্যক্তিত্ব। ২০১০ সালের নির্বাচনে তিনি পিডিএলের আঞ্চলিক কাউন্সিলর ছিলেন। তিনি ভিটা-স্যালুট সান র‍্যাফেলের বিশ্ববিদ্যালয় থেকে ডেন্টাল স্বাস্থ্যবিজ্ঞানে স্নাতক ডিগ্রী রাখেন। সুতরাং, আমরা তত্ত্বগতভাবে তাকে আমরা নার্স হিসাবে দেখতেই পারি।

5. Vanja Hadzovic – সার্বিয়ান রাজনীতিবিদ

সার্বিয়ার এই মহিলা রাজনীতিবিদ ভাঞ্জা তার সৌন্দর্য্যের জন্য বেশ বিখ্যাত। তিনি সার্বিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের একটি উপদেষ্টা হিসাবে কাজ করেন। তার কিছু ঘনিষ্ঠ মূহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে যার ফলে বিতর্কের সৃষ্টি হয়। কিন্তু তিনি সেইসব বিতর্ক দূরে সরিয়ে নিচের লক্ষ্যে অবিচল থেকে কাজ করে যান।

4. Irina Berezhna – ইউক্রেনিয়ান রাজনীতিবিদ

ইরিনা একজন সুন্দরী ইউক্রেনীয় রাজনীতিবিদ। তিনি অক্টোবর, ২০০৭ সাল থেকে পার্টি অব রিজিয়নস-এর সদস্যও। তিনি ইউক্রেনের প্রাক্তন পিপলস ডেপুটি। তিনি সমস্ত ইউক্রেন পুরস্কার “তৃতীয় মিলেনিয়াম মহিলা” পুরস্কার পেয়েছেন।

3. Maria Kozhevnikova – রাশিয়ান রাজনীতিবিদ

মারিয়া ২০১১ সালে রাশিয়ার সর্বাপেক্ষা জনপ্রিয় রাজনীতিক হয়েছিলেন, যেটি একটি ভোটদানের মাধ্যমে প্রকাশিত। তিনি একজন রাশিয়ান অভিনেত্রী এবং রাজনীতিবিদ। রাজনীতিতে যোগদানের আগে তিনি অনেক চলচ্চিত্র ও টেলিভিশন সিরিজের অংশ হয়েছেন। তার সৌন্দর্য দেখে আশ্চর্য হওয়ার কোনো কারণ নেই, কারণ আমরা সবাই জানি কেন রাশিয়া বিখ্যাত।

2. Maria Rosaria “Mara” Carfagna – ইতালিয়ান রাজনীতিবিদ

মারিয়া একজন ইতালীয় রাজনীতিবিদ। তিনি একটি প্রাক্তন শো-গার্ল এবং মডেল। ম্যাক্সিমের “ওয়ার্ল্ড হটেস্ট পলিটিসিয়ান্স” তালিকাতে তিনি এক নম্বর স্থান দখল করেন। এমনকি “বিশ্বের সবচেয়ে সুন্দর মন্ত্রী” হিসাবে নামকরণ করা হয়েছে তাকে। কারফাগনা টেলিভিশন এবং মডেলিং-এর মধ্যে শো-গার্ল হিসাবে বেশ কয়েক বছর সক্রিয় ছিলেন। ২০০৬ সালে, তিনি ফ্রোজা ইতালীয় পার্টি্র ডেপুটি চেম্বার হয়ে ওঠেন।

1. Nikita Klæstrup – দানিশ রাজনীতিবিদ

নিকিতা ক্লাসট্রপ সুন্দরী এবং হট রাজনীতিবিদদের তালিকায় প্রথম স্থানে রয়েছে। ্তার রয়েছে অসাধারণ শারীরিক ফিটনেস এবং জামাকাপড়ও পড়েন বেশ কেতাদুরস্ত। তিনি কেবল একজন ডেনমার্কের রাজনীতিক নয়, বরং সত্যিকারের টিভি তারকা এবং ফ্যাশন মডেল যিনি লিবারেল অ্যালায়েন্সের সদস্য হয়েছেন। ২০১৫ সালে তিনি গুগলে সবচেয়ে বেশি সার্চ করা ডেনমার্কের রাজনীতিক হন।

বোনাস-

Alina Kabaeva – রাশিয়ান রাজনীতিবিদ

আলিনা একজন অবসরপ্রাপ্ত জিমন্যাস্ট। ২০০৭ থেকে ২০১৪ সাল অবধি ছিল তার জিমন্যাস্টিকের কেরিয়ার। ইউনাইটেড রাশিয়া পার্টির স্টেট ডুমা ডেপ্যুটি ছিলেন। এছাড়াও ন্যাশনাল মিডিয়া গ্রুপের বোর্ড অব ডিরেক্টর্সের চেয়ারওম্যান ছিলেন।

source