“সুশান্ত আমার গর্ভে জন্ম নিয়ে আবার ফিরে আসবে”, অদ্ভুত মন্তব্য রাখি সাওয়ান্তের, দেখুন ভিডিও

0
186
TFI

পুরো এক সপ্তাহ কেটে গেছে, ১৪ ই জুন সুশান্ত সিং রাজপুত আত্মহ’ত্যা করে আমাদের সকলকে ধাক্কা দিয়ে গেছেন। তার কার্টার রোডের নিজস্ব আবাসনের ঘরে গলায় ফাঁ’স লাগিয়ে আত্মহ’ত্যা করেন সুশান্ত। আত্মহত্যা “ধরে নেওয়া হচ্ছে” কারণ তদন্ত যখন গভীরতর হওয়ার চেষ্টা করছে ততই আরও রহস্যজনক জল্পনা প্রকাশিত হচ্ছে। লোকজনের একটি দীর্ঘ তালিকাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে যার মধ্যে রয়েছে তার গুজ’ব বান্ধবী রিয়া চক্রবর্তী এবং শীঘ্রই মুক্তি পাবে তার শেষ সিনেমা দিল বেচারার পরিচালক মুকেশ ছাবড়া।

সোশ্যাল মিডিয়ায় সুশান্ত প্রেমীরা নিয়মিত পোস্ট দিচ্ছেন যে কীভাবে বলিউডে তার সাথে নেপোটিজম ও পক্ষপাতিত্বের দ্বারা হ’ত্যার নীরব কাজ এটি ছিল। করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, আলিয়া ভট্ট প্রমুখের মতো বড় নামগুলি এমন কিছু লোক যারা এর জন্য ঘৃ’ণা পেয়ে চলেছে। সালমান খান এবং তার পরিবার সম্প্রতি অভিনেতা অভিনব কাশ্যপ দ্বারা তার ফেসবুকে পরিবার এবং বলিউডের “বহিরাগতদের” প্রতি নির্যাতনের গু’ন্ডামি হওয়ার জঘন্য সত্যের বি’রুদ্ধে পোস্ট করেছেন।

এই সমস্ত ক্ষো’ভ এবং সোশ্যাল মিডিয়ায় উত্তাপের মধ্যেও রাখি সাওয়ান্ত, বিখ্যাত টিভি ব্যক্তিত্ব বলে খ্যাত সুশান্তের আত্মহ’ত্যাকে কাজে লাগিয়ে নিজের প্রতি দৃষ্টি আকর্ষণ করতে চাইছেন।

তিনি তার আইজিটিভিতে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি জানিয়েছেন যে কীভাবে সুশান্ত তার স্বপ্নে এসেছিল এবং তিনি বলেছিলেন এবং শিগগিরই তিনি বিয়ে করবেন। তারপরে তিনি তার গর্ভে পুত্র হিসাবে পুনর্জন্ম লাভ করবেন!

দেখে নিন সেই ভিডিও –

View this post on Instagram

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

“আমি রাতে ঘুমাচ্ছিলাম এবং হঠাৎ একটি প্রচণ্ড ধাক্কা লাগল। আমি জিজ্ঞাসা করলাম কে? তারপরে কণ্ঠস্বর এল – আমি সুশান্ত। আপনি কি বিশ্বাস করতে পারেন যে সুশান্ত আমার স্বপ্নে এসেছিলেন এবং বলেছিলেন যে আমি আবার জন্মেছি। আমার ভক্তদের বলুন আমি আবার জন্ম নিচ্ছি। আমি বললাম- কিভাবে? সুশান্ত বলেছিল, “রাখি তুমি বিয়ে করবে আর আমি তোমার গর্ভ থেকে জন্ম নেব”।

সত্যিই, রাখি?

অবশ্যই, তার প্রায় ৪-মিনিটের দীর্ঘ ভিডিওতে তিনি যে পরিমাণ ভাট বকেছিলেন তা দিয়ে তা তাত্ক্ষণিক নেটে ভাইরাল হয়ে যায়। লোকেরা কীভাবে তার এই বাজে কথা বন্ধ করতে হবে এবং দৃষ্টি আকর্ষণ করার জন্য আরও কিছু উপায় অনুসন্ধান করবে সে সম্পর্কে মন্তব্য করেছিলেন।

এখানে তার আরও একটি ভিডিও রয়েছে যেখানে সে তার নিজের অশ্লী’ল উপায়ে হতাশার কথা বলেছিল।