বয়স্ক সেজে ম’দ কিনতে গিয়ে ধরা পড়ল নাবালিকা! ভাইরাল হল ভিডিও

0
308

করো’না ভাই’রাসের জন্য মাস্ক পরা বাধ্যতামূলক। সারা বিশ্বেই মাস্ককে করা হয়েছে বাধ্যতামূলক। বাইরে বেরোতে হলে মাস্ক অবশ্যই পরতে হবে। আমেরিকাতেও চালু হয়েছে এই নিয়ম। তবে মাস্কের সুযোগ নিয়ে ম’দের দোকানে ভিড় জমাচ্ছে কিশোরীরা। সম্প্রতি এই তথ্য সামনে এসেছে। আমেরিকায় মাইনররা ম’দ কিনতে গেলে তা তাদের দেওয়া হয় না। বি’য়ার তারা কিনতে পারে কিন্তু অ্যা’লকোহল কিনতে হলে কম করে ১৮ বছর বয়স হতে হবে।

তবে আমেরিকার জেনারেশন জেড একটু বেশিই স্মার্ট। তাঁরা মুখে মাস্ক পরছে। সেই সঙ্গে মাথার চুলেও করে নিচ্ছে সাদা রঙ। পোশাক পরছে বয়স্কদের মতো। হাঁটছেও বয়স্কদের মতো করেই। এভাবে সেজে তারা অ্যা’লকোহল শপে গিয়ে কিনছে ম’দ। ওই দেশে যেমন মাইনরদের অ্যা’লকোহল বিক্রি করা হয় না, তেমনই বয়স্কদের ক্ষেত্রে দেখতে চাওয়া হয় না লাইসেন্স।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এক নাবালিকা বয়স্ক মহিলার মতো করে সেজে মদ কিনতে যাচ্ছে। এবং ম’দ কিনে সে চলেও আসছে। কেউ তাঁকে কিছু জানতে চাইছে না। এই নাবালিকার হাঁটাও একেবারে বয়স্কদের মতো।

এই গোটা বিষয়ের ভিডিও বানানোতেই সামনে আসে বিষয়টা। যদিও ওই নাবালিকাকে পুলিশ ভিডিও দেখে জেরাও করে। তখন সে জানায় গোটা ভিডিওটাই সে মজা করে বানিয়েছে। কিন্তু পুলিশের কাছে এই ধরণের খবর আগে থেকেই আসছিল।

দেখুন সেই ভিডিও –

সংগৃহীত – নিউজ মেইল 24×7