বিয়ের ৮ বছর পর রীতেশ দেশমুখ স্ত্রী জেনেলিয়াকে বললেন – “আমি অন্য কাউকে ভালোবাসি”

0
484

বিটাউনের অন্যতম হিট দম্পতি হলেন বলিউড অভিনেতা রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি সুজা। ৩ ফেব্রুয়ারী ২০১২, দু’জন একে অপরের হাত ধরে পথ চলা শুরু করেন বিয়ের গাঁটছড়া বেঁধে। কিন্তু বিয়ের আট বছর পর রীতেশ জেনেলিয়াকে বললেন যে সে তাকে নয়, অন্য কাউকে ভালবাসে। জেনেলিয়া বিবাহ বার্ষিকীর পরের দিনই রীতেশের কাছ থেকে এটি শুনে হতবাক হয়ে গিয়েছিল। দুজনের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যার উপর ভক্তদের মধ্যে থেকে অনেক প্রতিক্রিয়া আসছে।

বিয়ের ৮ বছর পর রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি’সুজার একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে রিতেশ জেনেলিয়াকে বলছেন যে তিনি অন্য কাউকে ভালবাসেন। জেনেলিয়া রীতেশের কথা শুনে হতবাক হয়ে যান।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি রীতেশ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এবং ট্যুইটার হ্যান্ডেলেও শেয়ার করেছেন। জেনেলিয়া ভিডিওতে প্রথমে রীতেশকে বলেন, আমি তোমাকে খুব ভালোবাসি। কিন্তু রীতেশ বলেন যে তিনি অন্য কাউকে ভালোবাসেন। এই কথা শুনে জেনেলিয়া রেগে গিয়ে জিগেস করেন, “কাকে?” উত্তরে রীতেশ জানান তিনি জেনেলিয়ার হাসিকে আরও ভালোবাসেন।

রীতেশ এবং জেনেলিয়ার এই মজার ভিডিওটিতে লোকেরা প্রচুর মন্তব্য করছেন। রীতেশ দেশমুখ ভিডিওতে একটি ক্যাপশনও লিখেছেন, যাতে তিনি জনগণকে কঠোর সতর্কতা দিয়েছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘সতর্কতা, বাড়িতে এই স্টান্টটি ব্যবহার করবেন না।’

View this post on Instagram

Happy Anniversary Baiko @geneliad

A post shared by Riteish Deshmukh (@riteishd) on

তাদের বিবাহ বার্ষিকী উপলক্ষে রিতেশ ভক্তদের সাথে আরও একটি মজার ভিডিও শেয়ার করেছেন। যা ইন্টারনেটেও খুব ভাইরাল হয়েছিল। এই ভিডিওতে জেনেলিয়া রীতেশকে তাদের বিয়ের ছবি দেখতে বলছেন। আর ছবি দেখার সময় ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে চলছে এক দুঃখের গান। দুটি ভিডিও দেখেই ফ্যানরা খুব মজা পেয়েছে।