ছেলের সঙ্গে প্রেমিকার গতরাতে মিলনের সময় ফেলে যাওয়া পোশাক পরে মায়ের কাণ্ড!

0
981

প্রেমিকের বাড়িতে রাত কাটিয়ে ফেরার সময় ভুল করে পার্টিতে পরা পোশাক ফেলে এসেছিলেন তরুণী। সেই পোশাক পরেই ফেসবুকে হাসিমুখে ছবি তুলে পোষ্ট করেছেন প্রেমিকের মা। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের হ্যাম্পশায়ার শহরে। পার্টিতে আলাপ হওয়ার পরে প্রেমিকের বাড়িতে রাত কাটাতে গিয়েছিলেন ২১ বছরের তরুণী লিলি হেইনস। সকালে সে বাড়ি ছেড়ে আসার সময় ভুল করে পার্টিতে পরা পোশাকটি প্রেমিকের বিছানাতেই ফেলে আসেন তরুণী।

বিষয়টি ভুলেই গিয়েছিলেন, কিন্তু কয়েক দিন পরে ফেসবুক ঘাঁটতে গিয়ে একটি ছবিতে চোখ আটকে যায় তার। দেখেন, ক্যারোলিন ইস্টউড নামে ৩৮ বছরের এক মহিলা একই রকম পোশাক পরে বেশ কায়দা করে তোলা ছবি পোস্ট করেছেন।

পরে খোঁজ নিয়ে জানা গেল, ক্যারোলিন আর কেউ নন, সেই রাতের প্রেমিকের মা। ছেলের ঘর থেকে পোশাকটি উদ্ধার করার পরে নির্দ্বিধায় তা ব্যবহার করছেন। মহিলাকে বিষয়টি জানালে তিনি বিব্রত বোধ করেননি। উল্টো লিলিকে শুনিয়ে দিয়েছেন, ১৯-২০ বছরের মেয়েদের চেয়ে কোনও অংশেই এই পোশাকে তাকে বেমানান মনে হচ্ছে না। বরং তার জন্য নিজেকে বেশ কমবয়সী বলেই তার মনে হচ্ছে।

নিজের পোশাক বয়ফ্রেন্ডের মা-কে পরতে দেখে কিন্তু মোটেই খুশি হননি লিলি। ক্যারোলিনের কথায় তার মেজাজ আরও খারপ হয়েছে। তাই নিয়ে কথা বলতে গেলে দুজনের মধ্যে যাচ্ছেতাই ঝগড়া বেঁধে গিয়েছে। তবে তাদের সেই ঝগড়া ফেসবুক ব্যবহারকারীরা অবশ্য উপভোগ করছেন!