গল্ফ খেলার মাঝে আচম’কাই গ্যালারিতে জ্যাকেট খুলে ব’ক্ষ প্রদর্শন এক মহিলা দর্শকের, ভাইরাল ভিডিও

0
749
RT Sport

গল্ফ নিয়ে আমাদের দেশে অতটা মাতামাতি না থাকলেও বিদেশে এই খেলার যথেষ্ঠ আধিপত্য রয়েছে। খানিকটা ক্রিকেটের সাথেও মিল রয়েছে এই খেলার, যেখানে একটি ছোট্ট সাদা বলকে গল্ফ স্টিক দিয়ে মেরে নির্দিষ্ট গর্তে ফেলে পয়েন্ট সংগ্রহ করেন গলফাররা। সেরকমই একটি গল্ফ টুর্নামেন্ট চলছিল এবং গলফাররাও যে যার খেলা নিয়ে ব্যস্ত এবং দর্শকরাও তাদের খেলা দেখছিলেন। কিন্তু আচমকাই এক মহিলা দর্শক গ্যালারি থেকে এমন এক কান্ড ঘটালেন যা সকলের দৃষ্টি আকর্ষণ করলো।

এমন কি ক্যামেরাম্যানও মাঠ ছেড়ে ক্যামেরার লেন্স ঘোরালেন গ্যালারির দিকে। সেখানে দেখা যায়, গ্যালারিতে উপস্থিত এক মহিলা দর্শক তাঁর শরীর প্রদর্শনী করছেন সঙ্গে সঙ্গে তাঁর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সোমবার অ্যারিজোনার স্কটসডেল-এ ঐতিহ্যবাহী ফিনিক্স ওপেনের খেলা সেখানে স্টেডিয়ামে উপস্থিত এক মহিলা আচম’কাই তাঁর পরনের সবুজ রঙের জ্যাকেটের চেন খুলে তাঁর স্ত’ন বের করে প্রদর্শন করতে থাকেন। এইরমক কাজ তিনি সেই দিন দুবার করেন। তাঁর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সাথে সাথেই এই ভিডিও ঘিরে হাসি ,ঠাট্টা ও সমালচনার ঝড় ওঠে।

একজন লিখেছেন, এই মহিলা মনে হয় দ্বিতীয় স্থানাধিকারীরর বান্ধবী। অর্থাৎ ওই মহিলা মার্কিন গল্ফার ওয়েব সিম্পসন-এর মনোযোগ নষ্ট করার জন্য এই কান্ড ঘটিয়েছেন। যাতে তাঁর বয়ফ্রেন্ড এই ম্যাচ জিতে যায়। কিন্তু এই ম্যাচ যেতেন সিম্পসনই।

দেখে নিন সেই ভিডিওটি –

সূত্র – নজরবন্দি