ক্লাসরুমে ছাত্রছাত্রীদের সামনে হঠাৎই শিক্ষিকাকে চুমু শিক্ষকের, ভিডিও ভাইরাল

0
204

রাজস্থানের করৌলি জেলার একটি সরকারি বিদ্যালয়ে এক শিক্ষকের দ্বারা অশা’লীন আচরণের ভাইরাল ভিডিওর ঘটনা প্রকাশ পেয়েছে। সেখানে এক কর্মশালায় শিক্ষিকা ছাত্রীদের বোঝাচ্ছেন, পড়াশোনা কী ভাবে ছাত্রীদের স্বাধীন হওয়ার পক্ষে সহায়ক ভূমিকা পালন করে। বক্তৃতারত শিক্ষিকার পাশের চেয়ারে বসে আছেন আরও একজন শিক্ষিকা। কর্মশালা চলার সময়ই সেখানে প্রবেশ করেন সেই স্কুলের একজন শিক্ষক। তিনি এসে বসে থাকা শিক্ষিকার পাশের চেয়ারে বসলেন। তার একটু পরই মাথা ঝুঁকিয়ে চুম্বন করলেন পাশে বসে থাকা শিক্ষিকার গালে। তা দেখে হেসে উঠল ছাত্রীরা। উপস্থিত অন্য শিক্ষিকারাও খানিক অপ্রস্তুত হয়ে পড়লেন। হকচকিয়ে গেলেন বক্তৃতারত শিক্ষিকাও।

ভিডিওতে দেখা শিক্ষক এবং শিক্ষিকা এই ভিডিওটিকে তাদের বিরুদ্ধে ষড়’যন্ত্র হিসাবে বর্ণনা করেছেন। শিক্ষক বলছেন যে, তার সহকারী শিক্ষিকা বাচ্চাদের ওয়ার্কশপের পড়াশোনা বোঝাচ্ছিলেন এবং এমন পরিস্থিতিতে তিনি পাশে বসে ওই শিক্ষিকার কানে কিছু বলছিলেন। এই সময়ে, হঠাৎই কানে আওয়াজ আসায় শিক্ষিকা চমকে গিয়ে পিছন ফিরে তাকাতে যান আর তাতেই একে অপরের সংস্পর্শে আসেন এবং ভিডিওটিকে অশ্লী’ল বলে এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। পুরো ঘটনাটি ভুলভাবে উপস্থাপিত করা হয়েছে ওই শিক্ষকের দাবি।

ভাইরাল হওয়া ভিডিওটি সম্পর্কে হিন্দুউনসিটি থানায় স্কুল শিক্ষিকা ও শিক্ষকের পক্ষ থেকে মা’মলা দায়ের করা হয়েছে। ভিডিও ভাইরাল করার অভি’যোগে অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মা’মলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে, বিদ্যালয়ের অধ্যক্ষও সদর থানায় একটি প্রতিবেদন জমা দিয়েছেন এবং দোষী’দের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

দেখুন ভাইরাল হওয়া ভিডিওটি –

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here